ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্রেমিকের বাড়ি থেকে বের হতেই মুখ লুকালেন জাহ্নবী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
প্রেমিকের বাড়ি থেকে বের হতেই মুখ লুকালেন জাহ্নবী! জাহ্নবী কাপুর

ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখার চেষ্টা করলেও এ থেকে নিস্তার নেই তারকাদের। বলিউডে জোড় গুঞ্জন শিখর পাহাড়িয়ার সঙ্গে প্রেম করছেন জাহ্নবী কাপুর! ২০২২ সালের শেষের দিন থেকে নাকি একে অপরের সঙ্গে ডেট করছেন তারা।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) শিখর পাহাড়িয়ার বাড়ি থেকে বের হতে গিয়েই পাপারাৎজির লেন্সবন্দি হন জাহ্নবী কাপুর। এ দিন নিজের গাড়ির ভেতর খুব ক্যাজুয়াল আউটফিটে দেখা মেলে অভিনেত্রীকে। যদিও ছবি তোলা দেখে গাড়ির ভেতর থেকে হাত দিয়ে নিজের মুখ ঢেকে নেন জাহ্নবী। সেই ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ার।

সম্প্রতি প্রায়ই শিখরের সঙ্গে দেখা যাচ্ছে জাহ্নবীকে। দিন কয়েক আগেই শিখর ও জাহ্নবীকে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। যদিও একসঙ্গে দেখা মেলেনি। শিখর যখন বিমানবন্দরে পৌঁছেছিলেন, তখন তিনি জাহ্নবী কাপুরের জন্য অপেক্ষা করেছিলেন। বিমানবন্দর টার্মিনালে নিরাপত্তারক্ষীদের সঙ্গে একা এসেছিলেন জাহ্নবী। বিমানবন্দরে প্রবেশ করার সঙ্গে সঙ্গে বগি রাইডে উঠতে দেখা যায় জাহ্নবীকে। শিখর তখন বসে ছিলেন সেখানেই। তিনি জাহ্নবীর জন্য অপেক্ষা করছিলেন।

কিছুদিন আগে তিরুপতি মন্দিরে পূজা দিতেও গিয়েছিলেন তারা। আম্বানিদের গণেশ পূজায় প্রতিমা বিসর্জনের সময় ‘ভাসান ডান্স’ করেছিলেন জাহ্নবী। শুধু জাহ্নবীই নয়, বিসর্জনের শ্রীদেবী কন্যার পাশে দেখা যায় প্রেমিক শিখর পাহাড়িয়াকেও। সেই সময়ের ভিডিও ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া। তার সঙ্গে জাহ্নবীর বন্ধুত্ব বহু পুরনো। তবে মাঝে তাদের ব্রেকআপ হয়েছিল বলেই শোনা যেত।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।