ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নির্ধারিত সময়েই মুক্তি পাবে ‘ডানকি’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
নির্ধারিত সময়েই মুক্তি পাবে ‘ডানকি’!

চলতি বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’র মতো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন শাহরুখ খান। এবার তার ভক্তরা অপেক্ষায় অভিনেতার ‘ডানকি’ সিনেমার।

তবে সম্প্রতি শোনা যায়, সিনেমাটির মুক্তির তারিখ নাকি পিছিয়েছে। অবশেষে নির্মাতা রাজকুমার হিরানি আশ্বাস দিয়েছেন, চলতি বছরের বড়দিনেই মুক্তি পাবে সিনেমাটি।  

শুক্রবার (১৩ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। তিনি জানান, খুব শিগগিরই এই সিনেমার টিজার প্রকাশ্যে আসবে। শাহরুখ ভক্তদের বেশি অপেক্ষা করতে হবে না।  

এর আগে একাধিক প্রতিবেদন ছড়িয়ে পড়ে যেখানে বলা হয়, ২২ ডিসেম্বর শাহরুখ খানের ‘ডানকি’ মুক্তি পাবে না। প্রভাসের ‘সালার’ সিনেমার সঙ্গে মুখোমুখি এড়াতেই এমন সিদ্ধান্ত বলে জানানো হয়। তবে এই প্রথম নয়। এর আগেও ‘ডানকি’র মুক্তির তারিখ উঠেছিল শিরোনামে। তবে তখন সেই জল্পনা সরিয়েছিলেন কিং খান নিজেই।

নির্মাতা রাজকুমারি হিরানির পরিচালনায় প্রথমবার কাজ করেছেন শাহরুখ খান। এতে দেখা যাবে তাপসী পান্নুকেও। এই প্রথম জুটি বাঁধছেন কিং খান ও তাপসী। সিনেমাটিতে আরও অভিনয় করছেন দিয়া মির্জা, বোমান ইরানি, ভিকি কৌশল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।