ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

প্রকাশ পেল নরেন্দ্র মোদির লেখা গান ‘গারবো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
প্রকাশ পেল নরেন্দ্র মোদির লেখা গান ‘গারবো’ নরেন্দ্র মোদি-ধ্বনি ভানুশালি

এবার গীতিকারের ভূমিকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ‘গারবো’ শিরোনামের নবরাত্রি উৎসব উপলক্ষে একটি বিশেষ গানের কথা লিখেছেন তিনি।

এ গানে কণ্ঠ দিয়েছেন ‘ভাস্তে’খ্যাত গায়িকা ধ্বনি ভানুশালি।

গানটি মূলত গারবা ঘরানার, যা গুজরাটের ঐতিহ্যবাহী নাচের নাম। উৎসবের আমেজ বাড়িয়ে দিতে ঐতিহ্য আর নৃত্যের আশ্রয় নিয়েছেন সংশ্লিষ্টরা। গানের কথায়ও উৎসব ও নবরাত্রীর মহাত্ম ফুটে উঠেছে।

গানটির সংগীত পরিচালনা করেছেন তানিস্ক বাগচী। শনিবার (১৪ অক্টোবর) জাস্ট মিউজিক নামের একটি প্রতিষ্ঠান থেকে গানটি প্রকাশ হয়।  

প্রতিষ্ঠানটির মালিক অভিনেতা-প্রযোজক জ্যাকি ভগনানি। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে এই অসাধারণ, স্মরণীয় গানে যুক্ত হতে পারা সত্যিই গৌরব ও আনন্দের। ‘গারবো’ আমাদের সংস্কৃতি ও ঐতিহ্যের প্রতি শ্রদ্ধাঞ্জলি।

গায়িকা ধ্বনি ভানুশালির ভাষ্য, শ্রদ্ধেয় নরেন্দ্র মোদি, আপনার লেখা এই গরবা গানটি ভীষণ পছন্দ হয়েছে। আমরা একদম নতুন রিদমে একটি ভিন্ন স্বাদের গান বানাতে চেষ্টা করেছি।

গানের দৃশ্যে গুজরাটি নৃত্যশিল্পীদের সঙ্গে অংশ নিয়েছেন গায়িকা ভানুশালীও। প্রকাশের পর থেকেই সামাজিকমাধ্যমে ভাইরাল গানটি। প্রকাশের ৮ ঘণ্টায় ইউটিউবে ১৩ লাখের বেশি ভিউ হয়েছে গানটির।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।