ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

মেয়ের জন্মদিনে ১৫ বছর আগের বিয়ের খবর দিলেন নিঝুম রুবিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
মেয়ের জন্মদিনে ১৫ বছর আগের বিয়ের খবর দিলেন নিঝুম রুবিনা

ঢাকাই সিনেমায় চলতি সময়ের নায়িকা নিঝুম রুবিনা। গুঞ্জন ছিল তার সন্তান ও স্বামী আছে।

তবে বিষয়টি নিয়ে তিনি সঠিক কোনো তথ্য দেননি আগে। বরাবরই ব্যক্তিগত বিষয় এড়িয়ে গেছেন এই অভিনেত্রী। তবে মেয়ের দ্বিতীয় জন্মদিনে সব গুঞ্জনের ইতি টানলেন এই চিত্রতারকা।  

শনিবার (১৪ অক্টোবর) নিঝুম রুবিনার মেয়ে ম্যারিনা মেরিশ আনাহিতার দুই বছর পূর্ণ হয়েছে। মেয়ের বিশেষ দিনটি ঘটা করে উদযাপন করেন এই নায়িকা। যেখানে চলচ্চিত্রসহ শোবিজ অঙ্গনের তারকারা উপস্থিত ছিলেন। আনন্দের এই দিনে মেয়েসহ প্রথমবার স্বামীকে পরিচয় করিয়ে দেন নিঝুৃম রুবিনা।  

এ বিষয়ে তিনি বলেন, আমার স্বামীর নাম রাহুল রওশন। তিনি পেশায় একজন চলচ্চিত্র নির্মাতা। এসএসসি পাশ করার পরেই আজ থেকে ১৫ বছর আগে আমাদের বিয়ে হয়। প্রফেশনাল ক্যারিয়ার আর ব্যক্তিগত জীবন আলাদা। সবসময় বলে এসেছি আমি আমার ব্যক্তিগত জীবনের বিষয় নিয়ে অবশ্যই সাংবাদিক ভাইয়েদের ডেকে জানাব। আজ মেয়ের জন্মদিন, আমাদেরও আনন্দের দিন। তাই এমন আনন্দঘন পরিবেশেই সুখবরটি জানাচ্ছি।  

শোবিজ তারকারা বরাবরই ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে পছন্দ করেন। তবে সেটি সর্বোচ্চ কয়েক বছরের ব্যবধানে প্রকাশও হয়। তবে ১৫ বছর দীর্ঘ সময়। এ বিষয়ে নিঝুম রুবিনার ভাষ্য, আমিই মনে হয় দেশের শোবিজ তারকাদের মধ্যে সর্বোচ্চ সময় বিয়ের খবর আড়াল করতে পেরেছি। হয়তো আরও সময় আড়ালেই রাখতে পারতাম। এক্ষেত্রে বলতেই হয়, আমার স্বামী নিঃসন্দেহে একজন ভালো মানুষ। সবসময় তার সাপোর্ট ছিল। বিয়ের পর ঢাকায় এনে কলেজে ভর্তি করানো, পড়াশোনা থেকে সবকিছু হাতে ধরে শিখিয়েছেন তিনি।  

যোগ করে তিনি বলেন, আজ স্বামী ও সন্তানকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিতে পেরে খুব আনন্দ লাগছে। আপনারা সবাই আমার স্বামী ও কলিজার টুকরো মেয়ের জন্য দোয়া করবেন। একইসঙ্গে আমাদের এই সংসার যেন সুখে ভরে উঠে।  

নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘এর বেশি ভালোবাসা যায় না’ সিনেমার দিয়ে ২০১৩ সালে চলচ্চিত্রে যাত্রা করেন নিঝুম রুবিনা। এরপর তিনি অভিনয় করেছেন ‘অনেক সাধনার পরে’, ‘মেঘকন্যা’, ‘বেসামাল’ নামের সিনেমাগুলোতে।  

বর্তমানে দুটি সিনেমায় অভিনয় করছেন নিঝুম রুবিনা। একটি আজিম খান পরিচালিত ‘দুই মা’, অন্যটি আনোয়ার শিকদার টিটোন পরিচালিত ‘বন্ধু তুই আমার’। এছাড়া সবশেষ গেল সেপ্টেম্বরে ‘লিপিস্টিক’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। কামরুজ্জামান রোমান পরিচালিত সিনেমাটতে আরও অভিনয় করেছেন পূজা চেরী, জায়েদ খান, আদর আজাদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।