ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

পরীর জন্মদিনে নেই জাঁকালো আয়োজন, নেপথ্যে কী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
পরীর জন্মদিনে নেই জাঁকালো আয়োজন, নেপথ্যে কী?

ঢাকা: ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। সিনেমা, ব্যক্তিগত জীবন কিংবা প্রতি বছর নিজের জাঁকালো জন্মদিন পালনসহ নানা কারণে সবসময় সংবাদের শিরোনামে থাকেন তিনি।

রাত পেরোলেই জন্মদিন আলোচিত এ অভিনেত্রীর। তবে এবার এখনও গণমাধ্যমে এ নিয়ে কোনো সংবাদ প্রচার হয়নি। তিনিও ফেসবুকে কিংবা গণমাধ্যমে নিজের আসন্ন জন্মদিন নিয়ে কোনো বার্তাই দেননি। তেমন কোনো সাজসাজ রবও নেই এবার। হঠাৎ কেন হচ্ছে?

এবারের জন্মদিনটা ঘটা করে পালন হচ্ছে না বলে জানিয়েছেন পরী। সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, জন্মদিনটা তার জন্য বরাবরই আনন্দের। বিশেষ এই দিনে এবার আয়োজন না করার বেশ কিছু কারণও জানিয়েছেন তিনি।

তিনি বলেন, আমার জন্মদিনের কেকটা কাটি আমার জীবনের বিশেষ ও গুরুত্বপূর্ণ মানুষ নানার হাত ধরে। তবে অসুস্থতার কারণে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

তবে ২৪ অক্টোবর না পারলেও সবাইকে নিয়ে একটু দেরিতে হলেও জন্মদিনের অনুষ্ঠানটা উদযাপন করতে চান বলে জানিয়েছেন রাজ্যের মা।

পরীমণি অভিনীত কিছু উল্লেখযোগ্য ছবি হলো ‘রক্ত’, ‘ধূমকেতু’, ‘অন্তরজ্বালা’, ‘স্বপ্নজাল’, ‘বিশ্বসুন্দরী’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘স্ফুলিঙ্গ’, ‘মুখোশ’, ‘মা’, ‘গুণিন’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।