ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

সৃজিতের সঙ্গে ফিরেই বাজিমাত করেছেন জয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
সৃজিতের সঙ্গে ফিরেই বাজিমাত করেছেন জয়া

ঢাকা: টালিউডে চলছে জয়া আহসান অভিনীত সিনেমা ‘দশম অবতার’। সিনেমাটি মুক্তির পর থেকে সিনেমা হলে রাজত্ব করছে বলে জানা যায়।

মুক্তি পাওয়া আরও দুটি সিনেমা ‘বাঘা যতীন’ ও ‘রক্তবীজ’কে ছাপিয়ে যাচ্ছে সিনেমাটি। প্রযোজনা সংস্থা এসভিএফের মাধ্যমে জানা যায়, তিন দিনে দুই কোটি আয় করেছে এই সিনেমা।

বাংলা ছবি হিসেবে বক্স অফিসের এই হিসাব মন্দ নয়। টালি বাংলা বক্স অফিস জানাচ্ছে, অষ্টমীতে দশম অবতারের টিকিট বিক্রি হয়েছে ১৫ হাজারের বেশি। বাঘা যতীনের টিকিট বিক্রি হয়েছে ১১ হাজারের কাছাকাছি। আর রক্তবীজের টিকিট বিক্রি ১০ হাজারের মতো।

টালিউডে সৃজিত মুখার্জির সিনেমার আলাদা কদর রয়েছে। আর সেই ছবি যদি হয় নন্দিত সিনেমা ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চি দা’র সূত্র ধরে; তাহলে তো কথাই নেই। অর্থাৎ বলিউডের রোহিত শেঠির স্টাইলে বাংলাতে নিজের কপ ইউনিভার্স তৈরি করেছেন সৃজিত। ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল হিসেবে বানিয়েছিলেন ‘দ্বিতীয় পুরুষ’।

আর ‘বাইশে শ্রাবণ’-এর প্রিক্যুয়েল হিসেবে ‘দশম অবতার’। এ সিনেমা নিয়ে দর্শকের আগ্রহ ছিল ব্যাপক। মুক্তির পর তারই প্রমাণ মিলছে।

‘দশম অবতার’ নিয়ে ভারতীয় গণমাধ্যম, হিন্দুস্তান টাইমস রিভিউ অনুসারে, “মশলাদার বাণিজ্যিক ছবির কায়দায় তাদের ‘দাবাং’ স্টাইলে দেখাননি সৃজিত। বাস্তবের মাটিতে পা রেখেই এর চরিত্রায়ণ করেছেন নির্মাতা। ”

এই সিনেমাটি দিয়েই পাঁচ বছর পর সৃজিত মুখার্জির পরিচালনায় কাজ করেছেন জয়া। এতে ইনস্পেক্টর বিজয়ের সঙ্গে জয়া আহসানের চরিত্রের রোমান্স পছন্দ করেছেন দর্শক। এ সিনেমায় ভিলেন হিসেবে দেখানো হয়েছে যিশু সেনগুপ্তকে। এতে আরও অভিনয় করেছেন রূপম ইসলাম, অনুপম রায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।