ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

চাকরি হারানো পরিণীতির সম্পদ এখন ১০০ কোটি টাকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
চাকরি হারানো পরিণীতির সম্পদ এখন ১০০ কোটি টাকা

ঢাকা: ২০১১ সালে লেডিস ভার্সেস রিকি বেহেল চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন পরিণীতি চোপড়া। গতকাল ২২ অক্টোবর ছিল এই অভিনেত্রীর জন্মদিন।

রোববার ৩৫ বছরে পা দিলেন তিনি।  

১৯৮৮ সালের ২২ অক্টোবর ভারতের হরিয়ানার আম্বালায় জন্ম পরিণীতির। ব্যবসায় প্রশাসনে স্নাতক শেষ করে চলে যান যুক্তরাজ্যে। সেখানে ম্যানচেস্টার বিজনেস স্কুলে পড়া শেষে ফিরে আসেন ভারতে। দেশে ফিরে একটি ব্যাংকে চাকরি নেন পরিণীতি, তবে কিছু দিন পরই চাকরি হারান তিনি।

এরপর তিনি কাজ করেন যশ রাজ ফিল্মসের জনসংযোগ বিভাগে। এই প্রযোজনা সংস্থায় কাজের সুবাদে তিনি আনুশকা শর্মা ও রানী মুখার্জির জনসংযোগ কর্মকর্তা হিসেবেও কাজ করেন।

২০১১ সালে ‘লেডিস ভার্সেস রিকি বেহেল’ দিয়ে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন। তবে এই সিনেমায় নায়ক-নায়িকা ছিলেন রণবীর সিং ও আনুশকা শর্মা। পরিণীতি ছিলেন পার্শ্বচরিত্রে।

এর পর গত একযুগে ‘ইশকজাদে’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘সন্দ্বীপ অউর পিংকি ফারার’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেন। পরিণীতির কিছু সিনেমা বক্স অফিসে সাফল্য পেয়েছে, কয়েকটি সিনেমা পেয়েছে সমালোচকদের প্রশংসা; কয়েকটি সিনেমা আবার ডাহা ফ্লপ হয়েছে। তবে পরিণীতি এখন হিন্দি সিনেমায় প্রতিষ্ঠিত অভিনেত্রী। তার সম্পদের পরিমাণ ১০০ কোটি টাকার বেশি।

গত মাসে রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন পরিণীতি। বিয়ের পর অভিনেত্রীর প্রথম জন্মদিন। সুদূর আমেরিকা থেকে বোনের জন্মদিনে শুভেচ্ছা পাঠালেন দিদি প্রিয়াংকা চোপড়া। লিখলেন— শুভ জন্মদিন তিশা। আশা করব, সারাজীবন ভালোবাসায় পরিপূর্ণ থাকবে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।