ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

গাজা নিয়ে পোস্ট করে গ্রেপ্তার ইসরায়েলি অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
গাজা নিয়ে পোস্ট করে গ্রেপ্তার ইসরায়েলি অভিনেত্রী মাইসা আবদেল হাদি

ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র সংগঠন হামাসকে সমর্থন করায় গ্রেপ্তার করা হয়েছে ইসরায়েলি অভিনেত্রী মাইসা আবদেল হাদিকে। গেল সোমবার (২৩ অক্টোবর) ইসরায়েলের উত্তর নাজারেথ শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মাইসার নামে অভিযোগ, ফিলিস্তিনি সংগঠন হামাসের ৭ অক্টোবরের হামলার পর ‘সন্ত্রাসবাদকে উসকে’ দিতে সামাজিকমাধ্যমে পোস্ট করেছেন তিনি।

ইসরায়েলের পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার (২৬ অক্টোবর) পর্যন্ত মাইসাকে আটক থাকতে হতে পারে।

মাইসা একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে গাজা-ইসরায়েলের সীমান্তবেড়া ভেঙে একটি বুলডোজার প্রবেশ করতে দেখা যায়। ছবিটি ৭ অক্টোবর হামাসের আক্রমণের সময়কার।

ওই ছবি পোস্ট করে ক্যাপশনে মাইসা লেখেন, ‘বার্লিন স্টাইলে চলুন’। মূলত এর মধ্য দিয়ে বার্লিন প্রাচীরের কথা মনে করিয়ে দিয়েছেন মাইসা। এরপরেই ইসরায়েলি পুলিশের নজরে আসেন তিনি।  

তার আরেকটি পোস্ট করা ছবিতে দেখা যায়, হামাসের হাতে জিম্মি হওয়া একজন ইসরায়েলি প্রবীণ নারীকে। এ ছবিতে হাসির ইমোজি দিয়েছিলেন মাইসা।

অভিনেত্রী ও ইনফ্লুয়েন্সার উত্তর নাজারেথ শহরের একটি মুসলিম পরিবারের বাসিন্দা। ২০১৪ সালে বড় পর্দায় অভিষেক হয় ৩৭ বছর বয়সী এই অভিনেত্রীর। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো  ‘আইস অব থিফ’, ‘৩০০০ নাইটস’, ‘দ্য অ্যাঞ্জেল’ প্রভৃতি।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।