ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

নারী শক্তিকে উৎসাহ দিতে নিজে লিখে গান গাইলেন নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
নারী শক্তিকে উৎসাহ দিতে নিজে লিখে গান গাইলেন নায়িকা শ্রুতি হাসান

তামিলের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান গানেও বেশ দক্ষ। বহু সিনেমায় এবং আলাদা মিউজিক ভিডিওতেও গেয়েছেন তিনি।

আবারও নতুন একটি গানের ভিডিও নিয়ে হাজির হলেন শ্রুতি। শিরোনাম ‘মনস্টার মেশিন’।

শুধু গানটি গাওয়াই নয়, কথা লেখা ও কম্পোজ করার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন শ্রুতি।  

গানটি নিয়ে এক সাক্ষাৎকারে শ্রুতি হাসান জানান, এতদিন তিনি যেসব কাজ করেছেন, এটি তার একেবারে বিপরীত। ভিডিওতে আমি চারটি চরিত্রে অভিনয় করেছি, যেটা চার ধরনের নারীকে প্রতিনিধিত্ব করে। এমন অনেক নারী রয়েছেন, যাদের ভেতরে ছোট ছোট আগুন রয়েছে, যারা বিভিন্ন কারণে পুড়ছেন। আমি একটা কথা শুনেছিলাম, সেটা হলো- ‘আমরা (নারী) হলাম পিশাচের নাতনি, যাদেরকে পোড়াতে পারবে না’; এই কথা আমার সারাজীবন মনে থাকবে।

শ্রুতি মনে করেন, যখন তারা (পুরুষ) বলে কাউকে কর্পোরেট নারী, মডার্ন নারী ইত্যাদি, কিংবা সে তার মূল্যবোধ হারিয়ে ফেলেছে; এগুলোও এক ধরণের পোড়ানো। তাই আমরা যে পরিবেশে আছি, সেটাতে মানিয়ে নিতে হবে। আর এই মানিয়ে নেওয়া মানে আমরা ‘মনস্টার’। এই গানটা তাদের জন্য, যারা নারীদের মধ্যকার সেই আগুনকে শক্তিতে রূপান্তর করতে উৎসাহ দেন।

অভিনেতা কমল হাসান কন্যার নতুন গানটির সংগীত প্রযোজনা করেছেন করন কাঞ্চন ও করন পারিখ। এর ভিডিও নির্মাণ করেছেন দ্বারকেশ প্রভাকর। শ্রুতি হাসানের নিজের ইউটিউব চ্যানেলেই এটি উন্মুক্ত করা হয়েছে এটি।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।