ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বাথটাবে পাওয়া গেল অভিনেতার মরদেহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
বাথটাবে পাওয়া গেল অভিনেতার মরদেহ ম্যাথিউ পেরি

‘ফ্রেন্ডস’খ্যাত মার্কিন অভিনেতা ম্যাথিউ পেরি আর নেই। শনিবার (২৮ অক্টোবর) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের নিজ বাড়ির বাথটাব থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত্যুর সময় এই অভিনেতার বয়স হয়েছিল ৫৪ বছর।

জানা গেছে, শনিবার সকালে পিকেল বল খেলে বাড়ি ফিরেন ম্যাথিউ। তার ব্যক্তিগত সহকারীকে কাজের জন্য বাইরে পাঠান। ২ ঘণ্টা পর তিনি ফিরে দেখেন বাথটাবে পড়ে আছেন ম্যাথিউ। ডাকাডাকির পর সাড়া না দেওয়ায় পুলিশ ডাকেন তিনি।

ম্যাথিউয়ের মৃত্যু নিয়ে তদন্ত করছে পুলিশ। ঘটনাস্থল থেকে কোনো ধরনের মাদক পাওয়া যায়নি। এ অভিনেতার সঙ্গে খারাপ কিছু হয়েছে, তারও কোনো প্রমাণ পায়নি পুলিশ। ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি।

১৯৭৯ সালে কপ শো ‘২৪০ রবার্ট’-এ অতিথি হিসেবে উপস্থিত হয়ে শোবিজে পথচলা শুরু হয় ম্যাথিউয়ের। এরপর টিভিতে ছোটখাটো চরিত্রে কাজ করার ডাকও পেতে থাকেন। ১৯৮৭ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত ‘বয়েজ উইল বি বয়েজ’-এ চ্যাজ রাসেল চরিত্রে অভিনয় তাকে কাঙ্ক্ষিত সাফল্য এনে দেয়।

তারপর ‘ফ্রেন্ডস’-এ অভিনয়ের সুযোগ হয় ম্যাথিউয়ের। মাঝে ‘গ্রোয়িং পেইনস’ ও ‘সিডনি’র মতো সিরিজগুলোতেও তাকে দেখা গিয়েছিল। নব্বই দশকে জনপ্রিয় টেলিভিশন শো ‘ফ্রেন্ডস’র প্রধান ছয় চরিত্রের অন্যতম ছিল চ্যান্ডলার বিং। চ্যান্ডলারের চরিত্রে অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন ম্যাথিউ। তার সংবেদনশীল কৌতুকাভিনয়ে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।