ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ঢাকায় জানাজা শেষে লক্ষ্মীপুরের পথে নিথর হুমায়রা হিমু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
ঢাকায় জানাজা শেষে লক্ষ্মীপুরের পথে নিথর হুমায়রা হিমু

জুমার নামাজের পর অভিনেত্রী হুমায়রা হিমুর জানাজা অনুষ্ঠিত হয়েছে চ্যানেল আইয়ের মসজিদে। এরপর সেখান থেকে দুপুর আড়াইটার দিকে লক্ষ্মীপুরের উদ্দেশে রওনা হয়েছে হিমুকে বহনকারী অ্যাম্বুলেন্স।

জানা গেছে, লক্ষ্মীপুরে নিজ গ্রামে মায়ের কবরের পাশে শায়িত হবেন এই অভিনেত্রী।

হিমুর জানাজার আগে সবার উদ্দেশে অভিনয় শিল্পী সংঘের সভাপতি ও অভিনেতা আহসান হাবিব নাসিম বলেন, হিমুর কাছে যদি কোন দেনা-পাওনা থাকে তাহলে অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে তা পরিশোধ করা হবে। তার শান্তি কামনা করে সবার কাছে দোয়া চান তিনি।

জানাজা শেষে হুমায়রা হিমুকে চ্যানেল আই চত্বরে নিয়ে যাওয়া হয়। সেখানে জানানো হয় শেষ শ্রদ্ধা। যেখানে অভিনয় শিল্পী সংঘের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শোক প্রকাশ করে গণমাধ্যমের উদ্দেশে এসময় কথা বলেন অভিনেত্রী আফসানা মিমি, নির্মাতা চয়নিকা চৌধুরী, এস এ হক অলিকসহ শোবিজ অঙ্গনের বহু তারকা মুখ।  

হিমুর মৃত্যুকে শুরু থেকেই ‘রহস্যজনক’ হিসেবে দেখছে অভিনয় শিল্পী সংঘ। সভাপতি আহসান হাবিব নাসিম জানিয়েছেন, হিমুকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা সেটা বলা যাচ্ছে না।

ইতোমধ্যেই শুক্রবার সকালে হুমায়রা হিমুর বন্ধু মোহাম্মদ জিয়াউদ্দিনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার বিকেলে হুমায়রা হিমুর মৃত্যুর পর থেকে জিয়াউদ্দিন পলাতক ছিলেন। তিনি রুফি নামেও পরিচিত। বিকেলে কারওয়ান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।