ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বিরতির পর নতুন নাটকে শায়লা সাবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
বিরতির পর নতুন নাটকে শায়লা সাবি শায়লা সাবি

অনেকদিন থেকেই পর্দায় নেই ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শায়লা সাবি। ব্যক্তিগত কারণে বিরতিতে ছিলেন তিনি।

তবে এবার তিনি ফিরেছেন। ইতোমধ্যেই কাজ শেষ করেছেন নতুন নাটকে। নাম ‘সবার বিয়ে’।

নাটকের গল্পে দেখা যাবে, আবিরের বন্ধু করিম উরফে ক্র্যাম পছন্দ করে চাঁদনী নামের এক মেয়েকে। চাঁদনীকে তার বাবা-মা বিয়ে দিতে চায়। আবির বলে ভাগিয়ে নিয়ে আয়। ভাগিয়ে নিয়ে গিয়ে বন্ধু দীপের বাবার রিসোর্টে গিয়ে বিয়ে করার পরিকল্পনা করে ফেলে।

যথারীতি পরিকল্পনা মতো চাঁদনীকে ভাগিয়ে নিয়ে আসে করিম। তাকে হেল্প করে আবির। কিন্তু চাঁদনী তার সঙ্গে বান্ধবী সানজানাকে নিয়ে আসে। আবির এবং সানজানা দুজনেই দুজনকে দেখে দুজনেই ক্ষেপে যায়। এমন অবস্থায় গল্প মোড় নেয় অন্যদিকে।

নাটকটি নির্মাণ করেছেন রুবেল হাসান। তিনি বলেন, এটা রোমান্টিক-কমেডি ড্রামা। বন্ধুত্বের গল্পে প্রেম-ভালোবাসা নিয়ে নির্মিত হয়েছে। দর্শকরা বেশ উপভোগ করবেন। চলতি মাসেই নাটকটি উন্মুক্ত হবে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

‘সবার বিয়ে’ নাটকটিতে শায়লা সাবির বিপরীতে দেখা যাবে ইরফান সাজ্জাদকে। এতে আরও অভিনয় করেছেন শাহবাজ সানি, জান্নাতুল ফেরদৌস কাজল, ইশরাক, সমু চৌধুরী, মিলি বাশার, আমিন আজাদ, শেলী আহসান, আনিস বাপ্পী, অনুভব মাহবুব, শওকত শোভন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।