ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

আগরতলায় ‘প্রিয়তমা’র টিকিট বিক্রি হয়েছে ৪১টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
আগরতলায় ‘প্রিয়তমা’র টিকিট বিক্রি হয়েছে ৪১টি

আগরতলা (ত্রিপুরা): ২০২৩ সালের রোমান্টিক-অ্যাকশন চলচ্চিত্র ‘প্রিয়তমা’ বাংলাদেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গ এবং ত্রিপুরা রাজ্যেও মুক্তি পেয়েছে।  

ত্রিপুরা রাজ্যের রাজধানীর একটিমাত্র সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে প্রিয়তমা।

 

রূপসী মাল্টিপ্লেক্স নামের সেই হলে গত ৩ নভেম্বর থেকে চলছে সিনেমাটি। প্রতিদিন স্থানীয় সময় বিকেল ৫টার শো'তে সিনেমাটি দেখানো হচ্ছে বলে সোমবার (৬ নভেম্বর) বাংলানিউজকে জানিয়েছেন হলের বুকিং ম্যানেজার রামু কর।  

তিনি আরও জানান, শুরুর দিন এখন পর্যন্ত এই সিনেমার মোট ৪১টি টিকিট বিক্রি হয়েছে। আগাম বুকিং নেই, অন্যান্য সিনেমায় যেখানে অনলাইনে টিকিট বুক হয়ে যায়, এই সিনেমায় তা হচ্ছে না।  

রামু কর বলেন, যে কজন এই সিনেমা দেখেছেন, তারা প্রায় সবাই হলের কাউন্টার থেকে টিকিট কেটে দেখছেন। আগামী দিনে এই সিনেমা দেখতে ভিড় যে হবে না তা একপ্রকার নিশ্চিত। কারণ কোনো সিনেমা নিয়ে মানুষের মধ্যে আগ্রহ তৈরি হলে প্রথম দিন থেকেই তা লক্ষ্য করা যায়।  

আর কতদিন চলবে এই সিনেমা? এই প্রশ্ন করা হলে তিনি বলে, এটা তার পক্ষে বলা সম্ভব নয়। সব মিলিয়ে বলা যায় প্রিয়তমা সিনেমা বাংলাদেশে সাড়া জাগালেও আগরতলার সিনেমাপ্রেমী দর্শকদের ততটা মন জয় করতে পারেনি।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গে শাকিবের ‘প্রিয়তমা’ সুপার ফ্লপ

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এসসিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।