ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রথম দেখাতেই মাহিমার প্রেমে পড়েন শাশ্বত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
প্রথম দেখাতেই মাহিমার প্রেমে পড়েন শাশ্বত! শ্বাশত ও মাহিমা

হালের সম্ভাবনাময় শিল্পী শাশ্বত দত্ত। মাঝে বেশ কিছু বিজ্ঞাপন এ নাটকে দেখা গেছে তাকে।

গেল সেপ্টেম্বরে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিনেমা ‘পুনর্মিলনে’তে তাসনিয়া ফারিণের স্বামীর চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন তরুণ এই অভিনেতা। এবার কাজ করলেন ‘ভালোবাসা ছুঁই’ শিরোনামের নাটকে।  

যেখানে তার বিপরীতে রয়েছেন এ সময়ের আরেক অভিনয়শিল্পী মাখনুম সুলতানা মাহিমা। অয়ন চৌধুরীর গল্পে নাটকটি পরিচালনা করেছেন মিনহাজুল আলম সুপ্রিয়। এর সিনেমাটোগ্রাফি করেছেন এসকে সোহাগ।

সম্প্রতি রাজধানী মিরপুর ও এর আশেপাশের মনোরম লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।  

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, একটা কফিশপে স্মার্ট জুঁইকে প্রথম দেখেই বেশ চঞ্চল ও দুষ্টু প্রকৃতির রায়ান যেন হঠাৎই শান্ত হয়ে যায়। এরপর সে অনুসরণ করতে থাকে জুঁইকে, কিন্তু মনের কথা বলতে পারে না। প্রতিদিন নির্দিষ্ট সময়ে বাইক চালিয়ে জুঁইয়ের মহিলা হোস্টেলের রাস্তার উল্টো পাশে দাঁড়িয়ে থাকে। মাঝে মধ্যে জুঁই বারান্দায় এসে দাঁড়ালে দুজনের চোখাচোখি হয়। কিন্তু জুঁইয়ের এতে কোন ভ্রূক্ষেপ নেই।

এখন কি করবে রায়ান? মিলবে কি অপেক্ষা আর প্রাপ্তি সমীকরণ? এমন গল্পেই এগিয়ে যাবে নাটকটি। এরপর জানতে হলে দর্শকদের অবশ্যই নাটকটি দেখতে হবে।

জানা যায়, নাটকটি প্রযোজনা করেছেন কাকলী আলম। শাশ্বত ও মাহিমা ছাড়াও ‘ভালোবাসা ছুঁই’ নাটকে আরও অভিনয় করেছেন জাকি আহমাদ, ইশরাক পায়েল, ফরহাদ লিমন, আরমান আহমেদ উৎসব, আফ্রিদি হাসান অয়ন, মুহিত তমালসহ আরও অনেকে।

মিনহাজুল আলম সুপ্রিয় জানান, শিগগিরই নাটকটি একটি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। তার প্রত্যাশা, নাটকটির নির্মাণ ও গল্প সবার হৃদয় ছুঁয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।