ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

প্রথম দিনে বক্স অফিসে কেমন দাপট দেখাল টাইগার থ্রি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
প্রথম দিনে বক্স অফিসে কেমন দাপট দেখাল টাইগার থ্রি?

বক্স অফিসে চলছে ‘টাইগার থ্রির’ দাপট। ছবিটি ঘিরে সিনেমা পাড়ায় উত্তেজনা তুঙ্গে।

রোববার (১২ নভেম্বর) ভারতজুড়ে দীপাবলি উদযাপনের মধ্যেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খানের নতুন এ সিনেমা।

দীপাবলির দিনেও প্রেক্ষাগৃহে প্রথম শো ছিল ভোর ৬টায়। ভাইজানের ছবি নিয়ে তখনও উন্মাদনার পারদ তুঙ্গে। ইন্ডাস্ট্রির ট্রেড অ্যানালিস্টদের একাংশ শঙ্কা প্রকাশ করেছিল, এদিন সাধারণ মানুষের ঘরে ঘরে পূজা হবে। কম লোকই প্রেক্ষাগৃহে আসবে।

তবে মুক্তির দিন ভোর থেকেই প্রেক্ষাগৃহে ছিল উপচে পড়া ভিড়। ইতিবাচক প্রতিক্রিয়া মেলে দর্শক থেকেও। এরপরই একাধিক ইন্ডাস্ট্রি ট্রেড অ্যানালিস্ট জানায় সালমান খানের এই ছবিটি প্রথম দিনে ৪০ কোটি টাকার মতো আয় করতে পারবে।

ট্রেড অ্যানালিস্ট ও ফিল্ম সমালোচক তরণ আদর্শ একটি পোস্ট করে জাতীয় মাল্টিপ্লেক্স চেনগুলোতে কত আয় হয়েছে মোটামুটি একটি হিসাব দিয়েছেন, যার মধ্যে পিভিআর, আইনক্স, সিনেপলিস আছে। এদিন দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এই চেনগুলো থেকে ১০ দশমিক ৮৫ কোটি টাকা আয় হয়।

যদিও প্রথম দিনের ব্যবসার নিরিখে টাইগার-৩ এখনও শাহরুখ খানের পাঠান বা জওয়ান-এর ধারে কাছে পৌঁছায়নি। যেগুলো প্রথম দিনেই যথাক্রমে ৫৭ কোটি ও ৭৫ কোটি টাকা আয় করেছিল।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।