ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

আসছে ‘দ্য ফ্যামিলি ম্যান’ তৃতীয় সিজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
আসছে ‘দ্য ফ্যামিলি ম্যান’ তৃতীয় সিজন

মনোজ বাজপেয়ী অভিনীত জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান। ’ ওটিটি প্ল্যাটফর্মের সবচেয়ে প্রিয় শোগুলির মধ্যে একটি।

দুটি সফল সিজনের পর, ভক্তেরা অধীর আগ্রহে অপেক্ষা করছে এর তৃতীয় সিজনের মুক্তির জন্য। সর্বশেষ সিজনের পর থেকেই ভক্তদের কৌতূহল ছিল এটির তৃতীয় সিজন আসার সময় জানার। অবশেষে দর্শকদের জন্য সুসংবাদ দিতে যাচ্ছেন নির্মারা।

সূত্রের খবর অনুসারে, ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর তৃতীয় সিজন বর্তমানে প্রোডাকশনের পর্যায়ে রয়েছে এবং আগামী বছর অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশিত হবে এটি। সিরিজের মূল অভিনেতা মনোজ বাজপেয়ী সম্প্রতি এর মুক্তির তারিখ প্রকাশ্যে এনেছেন।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে মনোজ বাজপেয়ী জানিয়েছেন যে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর টিম দ্বিতীয় সিজন তৈরি করতে তিন বছর সময় নিয়েছিল এবং তৃতীয় সংস্করণের জন্য অন্তত এই একই সময় লাগছে।

এই ফ্র্যাঞ্চাইজির ভক্তরাও ভীষণভাবে অপেক্ষায় রয়েছে। খুব শিগগিরই তাদের প্রত্যাশা পূরণ হওয়া দরকার। তৃতীয় সিজন মুক্তির প্রসঙ্গে মনোজ বলেন, ‘রাজ এবং ডিকে (সিরিজের নির্মাতারা) সিজন ৩-এর জন্য তাড়াহুড়া করার পক্ষে নয়। প্রথম সিজন থেকে দ্বিতীয় সিজনে যেতে আমাদের তিন বছর সময় লেগেছে।

কয়েকটা বছর তাই অনুগ্রহ করে আমাদের সিজন ৩-এর জন্য সময় দিন। আমরা যখন তৃতীয় সিজন নিয়ে আসব, আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি, এটি দ্বিতীয় সিজনের মতোই সারপ্রাইজ হবে। এর থেকে বেশি হবে, কম না। তাই আর একটু অপেক্ষা করলেই ভালো কিছু উপহার নিশ্চয়ই পাওয়া সম্ভব। ’

দ্য ফ্যামিলি ম্যান-এর প্রথম সিজন ২০১৯ সালে মুক্তি পায়। ১০ পর্বের প্রথম সিজনের পরে, ২০২১ সালের জুনে শো’টি দ্বিতীয় সিজন নিয়ে ফিরে আসে। সিরিজটিতে মনোজ বাজপেয়ী একজন মধ্যবিত্ত ব্যক্তির ভূমিকায় অভিনয় করেছেন যিনি ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির (এনআইএ) একটি সেলের জন্য কাজ করেন। এতে আরও অভিনয় করেছেন প্রিয়ামণি, শারিব হাশমি, দিলীপ তাহিল, শরদ কেলকারের মতো তারকা। দ্বিতীয় সিজনে খল ভূমিকায় অভিনয় করেছেন সামান্থা রুথ প্রভু। ক্রাইম থ্রিলার ও অ্যাকশনধর্মী সিরিজটি ভারতের সর্বাধিক জনপ্রিয় সিরিজের মধ্যে অন্যতম।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।