ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

যারা ‘ক্ষতি করেছেন’ তাদের নাম বলবেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
যারা ‘ক্ষতি করেছেন’ তাদের নাম বলবেন তানজিন তিশা অভিনেত্রী তানজিন তিশা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়।

তবে সেই খবরটি ভিত্তিহীন দাবি করে এ অভিনেত্রী জানিয়েছেন, তিনি অসুস্থ হয়ে হাসপাতালে গিয়েছিলেন চিকিৎসা নিতে।

আত্মহত্যা চেষ্টার খবর ভুল।

এর পাশাপাশি যারা তার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকের নাম বলে দেবেন হুমকিও দিয়েছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে তানজিন তিশা লিখেছেন, ‘আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো, গত রাতে আমার ফুড পয়জনিং-এর পরে কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইড এফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিই। আমি এখন সম্পূর্ণ সুস্থ। ’

মানসিক শক্তি তার বেশ দৃঢ় দাবি করে এ অভিনেত্রী লিখেছেন,‘আমার বাবা দুই বছর আগে মারা যায় এবং বিষয়টি আমাকে এতটাই শক্ত করে যে এ ধরনের পদক্ষেপ (আত্মহত্যা) আমি এ রকম কোনো মানুষ অথবা যেকোনো মানুষের জন্যই জীবনে নেব না। ’

অভিনয়শিল্পীদের ব্যক্তিগত জীবন আছে মনে করিয়ে দেন তিশা।

তিনি স্পষ্ট করেন, ‘সবাইকে একটি বিষয় বলতে চাই, যেটা আগেও বলেছি, আর্টিস্টদের একটা ব্যক্তিগত জীবন আছে। সেই ব্যক্তিগত জীবন নিয়ে আপনারা যদি কথা বলেন তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমি একটি বিষয় বলতে চাই, ব্যক্তিগত জীবন নিয়ে আমারও হয়ত কখনো কিছু বলার থাকতে পারে। যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে মিডিয়ার কিছু মানুষ তাদের প্রত্যেকের নাম উল্লেখ করে স্পেশালি আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ, যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন তাদের প্রত্যেকটা মানুষের নাম মেনশন করে অতি শীগগিরই আমার শুভাকাঙ্ক্ষীদের জন্য সাংবাদিক ভাই-বোনদের সাথে বসে প্রেস কনফারেন্স করব। ধন্যবাদ। ’

উল্লেখ্য, বুধবার (১৫ নভেম্বর) মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ খাওয়ার পর অসুস্থ হয়ে পড়েন তানজিন তিশা।

এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা (স্টমাক ওয়াশ) শেষে পান্থপথের একটি হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে।  

কিছু সূত্র বলছে, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তিশার। তবে সাম্প্রতিক সময়ে তাদের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। এর জেরে বুধবার ফারহানের উত্তরার বাসায় যান তিশা। সেখানে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপর বাসায় ফিরে আসেন এবং ঘুমের ওষুধ খেয়ে তার অসুস্থ হওয়ার খবর পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।