ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

আম্বানির পার্টিতে সাপ হাতে শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
আম্বানির পার্টিতে সাপ হাতে শাহরুখ খান

ভারতের ধনকুবের মুকেশ আম্বানি ও তার পরিবারের সঙ্গে বলিউড বাদশা শাহরুখ খানের সখ্যতা বেশ। নিয়মিতই আম্বানি পরিবারের পার্টিতে দেখা যায় বলিউড বাদশাকে।

শনিবার (১৯ নভেম্বর) মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি আর আনন্দ পরিমলের যমজ সন্তান কৃষ্ণা আর আদিয়ার জন্মদিনের পার্টি ছিল। সেই পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখ খান। ইতোমধ্যে এই পার্টির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা শাহরুখের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে কালো স্যুট ও কালো চশমা পরে পার্টিতে পৌঁছেছিলেন বাদশা। তখন শাহরুখের সঙ্গে হাস্যরস ও মজা করছেন আম্বানির ছোট ছেলে অনন্ত ও তার বাগদত্তা রাধিকা মার্চেন্ট। এ সময় হটাৎ কিং খানের হাতে হলুদ রঙের একটা জ্যান্ত সাপ ধরিয়ে দিয়েছেন অনন্ত।

পরক্ষণেই দেখা যায়, অন্য এক ব্যক্তি আবার আরও একটা সাপ তুলে দেন শাহরুখ খানের ঘাড়ে। দুটো সাপ নিয়ে সোজা হয়ে দাঁড়িয়েছিলেন বলিউডের কিং। যদিও দেখে মনে হয়নি, খুব একটা ঘাবড়ে গিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।