ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

এবার দাম্পত্য ইস্যুতে মুখ খুললেন আলিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এবার দাম্পত্য ইস্যুতে মুখ খুললেন আলিয়া

গত বছর এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছেন আলিয়া ভাট-রণবীর কাপুর। বিয়ের সাত মাসের মাথায় তাদের পরিবারে এসেছে খুদে অতিথি।

মেয়ে রাহাকে নিয়ে এখন সংসারে মত্ত আলিয়া ও রণবীর। সম্প্রতি এক বছর পূর্ণ করেছে মেয়ে রাহা। তবু নাকি নিত্য দিন অশান্তি আলিয়ার সংসারে!

ইতোমধ্যেই একাধিক বার প্রকাশ্যে এসেছে বিভিন্ন বিষয়ে আলিয়া ও রণবীরের মতপার্থক্য। স্ত্রী আলিয়ার ওপরে নাকি সব সময় খবরদারি করেন রণবীর। আলিয়ার গলার আওয়াজ থেকে শুরু করে তার সাজগোজ- সব নিয়েই আপত্তি রণবীরের। কথায় কথায় নাকি শাসন করেন আলিয়াকে। এ বার নিজের দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন আলিয়া।

সম্প্রতি ভারতের প্রথম সারির পরিচালক করণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের চলতি সিজনে ননদ কারিনা কাপুরের সঙ্গে জুটি বেঁধে আসেন আলিয়া। এমনিতেই এই অনুষ্ঠানে মনের কথা উজাড় করে দেন তারকারা। যার জন্য মাঝেমধ্যে অবশ্য বিপাকেও পড়তে হয়েছে বলিউড তারকাদের।

সম্প্রতি রণবীরকে নিয়ে একাধিক বিতর্ক হয়েছে। অনুষ্ঠানে সেই প্রসঙ্গে উঠতেই আলিয়া জানান, তার স্বামীকে নিয়ে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি আছে। অভিনেত্রী জানান, সাধারণ মানুষের বড্ড ভুল ধারণা রয়েছে তার দাম্পত্য জীবন নিয়ে। পাশাপাশি স্বামীর পক্ষ নিয়ে বলেন, আমার সবচেয়ে খারাপ লাগে যে, রণবীরকে নিয়ে যা বিতর্ক হয়, মানুষ হিসাবে সে তার উল্টো। আমার বিবাহিত জীবন নিয়ে বড্ড বিভ্রান্তি রয়েছে।

তবে এমন মন্তব্যের কারণে নেট দুনিয়ায় ফের ট্রলের শিকার হয়েছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।