ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

মর্নিং ওয়াকে গিয়ে ‘ধুম’ পরিচালকের মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
মর্নিং ওয়াকে গিয়ে ‘ধুম’ পরিচালকের মৃত্যু

মাত্র ৫৭ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমালেন ‘ধুম’ সিনেমার পরিচালক সঞ্জয় গাধভী।

রোববার (১৯ নভেম্বর) ভোরে মর্নিং ওয়াকে গিয়ে আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি।

খ্যাতিমান এ বলি পরিচালকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন প্রযোজক বনি কাপুর।  

তিনি জানান, আজ সকালে পরিচালক সঞ্জয় গাধভী তার লোখান্ডওয়ালার বাড়ি থেকে মর্নিং ওয়াকে বের হয়েছিলেন। সেই সময় হঠাৎ ঘামতে শুরু করেন। তাকে দ্রুত কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

প্রয়াত পরিচালকের মেয়ে সঞ্জনা গাধভী বলেন, ‘রোববার সকাল সাড়ে ৯টার দিকে বাড়িতে মৃত্যু হয় বাবার। এর কিছুক্ষণ আগপর্যন্তও কিছুই বুঝতে পারিনি। বাবার কোনো অসুস্থতাও ছিল না। কী করে হঠাৎ এমনটা ঘটল তা কিছুতেই বুঝতে পারছি না। ’

এদিকে পরিচালকের মৃত্যুর খবরে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে। সঞ্জয়ের মৃত্যুর খবরে শোক জানিয়েছেন পরিচালক কুণাল কোহলি, সঞ্জয় গুপ্তসহ ‘শারারত সে শারারত তক’ খ্যাত অভিনেত্রী শ্রুতি শেঠ।  

পরিচালক হিসাবে সঞ্জয় গাধভীর হাতেখড়ি হয় ২০০০ সালে ‘তেরে লিয়ে’ ছবির মাধ্যমে। ছবিটি সাফল্যের মুখ দেখেনি। এর দু’বছর ‘মেরে ইয়ার কি শাদি হ্যায়’ নির্মাণ করেন তিনি। উদয় চোপড়া, টিউলিপ যোশী, জিমি শিরগিল অভিনীত ছবিটি সাফল্যের মুখ দেখে। এর পর ২০০৪ ও ২০০৬ সালে দুটি বড় হিট দেন সঞ্জয় ‘ধুম’ ও ‘ধুম ২’। তার পর বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন তিনি। ‘ কিডন্যাপ’, ‘আজব গজব লাভ’ সিনোম রয়েছে এই তালিকায়।

তথ্যসূত্র: টিভি৯, আনন্দবাজার পত্রিকা, এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
পিএম/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।