ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

এবার ‘ডিগবাজি’ দিয়ে হেলিকপ্টারে জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
এবার ‘ডিগবাজি’ দিয়ে হেলিকপ্টারে জায়েদ খান

সিনেমায় অভিনয় দিয়ে আলোচনায় আসেননি, তবে রুপালি পর্দার বাইরে নানান কাজকর্ম ও বক্তব্য দিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন জায়েদ খান। তার এসব কাণ্ডে সমালোচনাও চলে ব্যাপক, যদিও এসবের থোরাই কেয়ার করেন এ চিত্রনায়ক।

সম্প্রতি একটি অনুষ্ঠানে স্টেজে ডিগবাজি দিয়ে নেটমাধ্যমে আলোচনার ঝড় তোলেন জায়েদ খান।

এ নিয়ে হাস্যরসে মাতে নেটিজেনরা। সেই রেশ কাটতে না কাটতেই ফের ডিগবাজি খেলেন জায়েদ। এবার আরেক কাঠি সরেস তিনি। এবার ডিগবাজি দিয়ে হেলিকপ্টারে উঠে পড়লেন এ অভিনেতা!

জানা গেছে, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর আপকামিং সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’র প্রচারণায় নির্মিত এক ভিডিওচিত্রে এমন কাণ্ড করেছেন জায়েদ খান।  

সম্প্রতি একটি প্রযোজনা প্রতিষ্ঠানের পেজে প্রকাশিত ভিডিওচিত্রতে দেখা যায়, সিনেমার মুক্তির প্রচারণা নিয়ে চিন্তিত ফারুকী। তার পাশে বসা মারজুক রাসেলের কাছে প্রথমে উপায় জানতে চান তিনি। মারজুক সেই চিন্তার ভার দেন পাশে থাকা অভিনেতা-নির্মাতা আশুতোষ সুজনের দিকে। তিনিও তার পাশে থাকা অভিনেতা নাসির উদ্দিন খানের কাছে সুপারিশ চান।  

কিন্তু তার পাশে থাকা শাহরিয়ার নাজিম জয়কে ইশারা করে নাসির বলেন, আমি তো শিশু ভাইরাল। ভাইরালের বাপ বসে আছে এখানে।

অভিনেতা জয়ও এই ইস্যুতে আত্মসমর্পণ করে বলেন, সবসময় ভাইরালের বাপ দিয়ে কাজ হয় না। কারণ বাপেরও বাপ আছে। জায়েদ খানকে দেখিয়ে বলেন, এই যে ভাইরালের দাদা। আপনি বলে দেন, কীভাবে কী করা যায়। পাঞ্জাবি পরে পারবেন তো ‘ডিগবাজি’ দিতে?

এর পরই ভিডিওচিত্রে আবির্ভূত হন সাদা পাঞ্জাবিতে সানগ্লাস পরা ঢালিউড নায়ক জায়েদ খান। বরাবরের মতো নিজের হাতের দামি ঘড়ির ঢোল পেটানোর পর ‘ডিগবাজি’ প্রসঙ্গে জায়েদ বলেন– যে পারে, সে কাপড়সহ পারে, কাপড় ছাড়াও পারে।

তার পর খোলা মাঠে দুটো ডিগবাজি দিয়ে হেলিকপ্টারে গিয়ে বসেন জায়েদ খান।  

প্রসঙ্গত. গত ৮ নভেম্বর মুক্তি পায় ‘অটোবায়োগ্রাফি’ সিনেমার ‘জোছনার ফুল’ গানটি। সেখানে দেখা গেছে ফারুকী-তিশার কন্যা ইলহামকে। যে গানটিকে সন্তানের প্রতি একটি বিশেষ চিঠি বলে উল্লেখ করেছিলেন এই দম্পতি।

‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’তে ফারুকী-তিশা ছাড়াও অভিনয় করেছেন ডিপজল, ইরেশ যাকের, ডলি জহুর, শরাফ আহমেদ জীবন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
এমএইচবি/এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।