ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

মনোনয়ন পেলেন স্টার সিনেপ্লেক্সের কর্ণধার ও প্রযোজক রুহেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
মনোনয়ন পেলেন স্টার সিনেপ্লেক্সের কর্ণধার ও প্রযোজক রুহেল মাহবুবুর রহমান রুহেল

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ আসনে মনোনয়ন পেয়েছেন স্টার সিনেপ্লেক্সের কর্ণধার ও চলচ্চিত্র প্রযোজক মাহবুব রহমান রুহেল।

রোববার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সেখান থেকে এই তথ্য জানা যায়।  

এর আগে মিরসরাইয়ের আওয়ামী রাজনীতি দলটির সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে ঘিরে আবর্তিত হতো। তবে ৮০ বছর বয়সী আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন পরবর্তীতে আর নির্বাচন করবেন না বলে সরাসরি ঘোষণা দিয়েছিলেন।

এবার তার বর্তমান আসনে নিজের মেজ ছেলে, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রহমান রুহেল দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশ নেবেন।  

প্রসঙ্গত, দেশের সর্বাধুনিক মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স। সিনেমা শিল্পের প্রসারে ভূমিকা রাখা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। পাশাপাশি ‘ন ডরাই’ সিনেমা প্রযোজনা করেছেন তিনি। শিগগিরই আরও কয়েকটি সিনেমার নির্মাণ করবেন বলে জানিয়েছেন রুহেল। সেগুলোর চিত্রনাট্যের কাজ চলমান।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এনএটি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।