ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্বপ্ন এবং লড়াইয়ের গল্প নিয়ে প্রকাশ্যে ‘ডানকি’র ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
স্বপ্ন এবং লড়াইয়ের গল্প নিয়ে প্রকাশ্যে ‘ডানকি’র ট্রেলার

অবশেষে প্রতীক্ষার অবসান। প্রকাশ্যে এলো ‘ডানকি’র ট্রেলার।

দেশের মাটি, দেশের মানুষের আবেগের ওপর ভর করে পাঞ্জাব থেকে লন্ডন যাওয়ার স্বপ্ন এবং লড়াইয়ের গল্প বলবে শাহরুখ খানের আসন্ন সিনেমা।

চলতি বছর তৃতীয় সিনেমা নিয়ে পর্দায় হাজির হতে চলেছেন শাহরুখ খান। কৌতুক ও হৃদয় ভোলানো আবেগঘন মুহূর্তে পরিপূর্ণ ‘ডানকি’ সিনেমার ট্রেলার, যা রাজুকুমার হিরানির জগতে প্রবেশ করতে সাহায্য করবে। এতে একাধিক তারকা অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ।  

একদিকে, মধ্যমণি শাহরুখ খান। আর তাকে ঘিরে তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমন ইরানি, অনিল গ্রোভারের মতো তাবড় শিল্পীরা। পাঁচ বন্ধু, যাদের শখ লন্ডন পাড়ি দেওয়ার, কিন্তু পথে বাধা তাদের ইংরেজি না বলতে পারা।  

ট্রেলারের শুরুতেই ট্রেনে চড়তে দেখা যায় শাহরুখ খানকে, বেশ পরিচিত ঢঙেই, সেই সঙ্গে নেপথ্য কণ্ঠে তারই বলতে থাকা সিনেমার প্রেক্ষাপট। এরপর ধীরে ধীরে মনু, সুখী, বুগ্গু, বল্লির সঙ্গে পরিচয় করান পর্দার হার্ডি। পাঞ্জাবের সিনেমার মতো সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য, আর তার মাঝে পাঁচ বন্ধুর লন্ডন পাড়ি দেওয়ার স্বপ্ন, যা সত্যি করতে আপ্রাণ চেষ্টা করতে থাকেন হার্ডি। ট্রেলারের শেষের দিকে বৃদ্ধ বয়সের শাহরুখের দেখাও মিলল আরও একবার।

১৯৫৫ সাল থেকে শুরু হওয়া গল্পের সূত্র ধরে তাকে বর্তমান সময় পর্যন্ত নিয়ে আসবেন কিং খান। এদিন ট্রেলার পোস্ট করে তিনি লেখেন, এই গল্প আমি শুরু করেছিলাম, লাল্টু থেকে! একে সমাপ্তও আমিই করব... আমার ‘উল্লু দে পটঠো’দের সঙ্গে। ‘ডানকি’র ট্রেলার আপনাদের এমন এক সফর দেখাবে যা রাজু স্যারের দৃষ্টিকোণ থেকে শুরু হয়েছিল। এই সিনেমা আপনাদের বন্ধুত্ব, জীবনের কমেডি ও ট্র্যাজেডির, বাড়ি ও পরিবারের নস্ট্যালজিয়ার উন্মাদের মতো সফরের মধ্যে দিয়ে নিয়ে যাবে। অপেক্ষার অবসান হল,  ‘ডানকি’ ড্রপ ৪  মুক্তি পেল।  

শাহরুখের ‘ডানকি’ মুক্তি পাবে ২১ ডিসেম্বর। এতে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন কিং খান ও নির্মাতা রাজকুমার হিরানি। এটি প্রযোজনা করেছেন রাজকুমার হিরানি ও গৌরী খান। অভিজাত যোশী, রাজকুমার হিরানি, কণিকা ঢিলোঁর লেখা এই সিনেমা দর্শকদের জন্য বড়দিনের উপহার হিসেবে আনছেন শাহরুখ। ইতোমধ্যেই সিনেমার আরও তিন ধরনের প্রোমোশনাল ভিডিও প্রকাশ পেয়েছে। তার মধ্যে দুটি গান ও একটি টিজার ছিল। সবকটিই দর্শকদের কাছে প্রশংসিত।

প্রসঙ্গত, টানা প্রায় ৪ বছরের বিরতির পর ২০২৩ সালের জানুয়ারি মাসে বড়পর্দায় ‘পাঠান’ নিয়ে হাজির হন শাহরুখ খান। বক্স অফিসে এই সিনেমা ঝড় তোলে, বলিউড দেখে বিপুল লাভের মুখ। এরপর সেপ্টেম্বরে মুক্তি পায় ‘জওয়ান’। এবারেও শাহরুখের জয়জয়কার। বক্স অফিসে একাধিক রেকর্ড ভাঙে। এখন অপেক্ষা ‘ডানকি’ মুক্তির।  

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।