ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

‘কেজিএফ থ্রি’র স্ক্রিপ্ট প্রস্তুত, থাকছেন যশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
‘কেজিএফ থ্রি’র স্ক্রিপ্ট প্রস্তুত, থাকছেন যশ

‘কেজিএফ’ মানেই যেন বক্স অফিসে ঝড়। ঝিমিয়ে পড়া কন্নড় সিনেমা জগৎকে জাদুবলে চাঙা করেছে সিনেমাটি।

 

বহুল নন্দিত সিনেমাটির সিকুয়েলও ব্যাপক সাড়া জাগায়। ২০২২ সালের এপ্রিলে যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপটার ২’ মুক্তি পেয়েছিল। প্রথম সিনেমার পর সিকুয়েলও সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে।  

সিনেমাটির তৃতীয় কিস্তি নিয়ে ভক্তদের মনে ছিল সংশয় রয়েই গেছে। তবে সেই সংশয় দূর করলেন নির্মাতা প্রশান্ত নীল। এই নির্মাতা জানিয়েছেন ‘কেজিএফ থ্রি’র স্ক্রিপ্ট প্রস্তুত হয়ে গেছে।

ভারতীয় গণমাধ্যম পিংকভিলাকে দেওয়া সাক্ষাৎকারে প্রশান্ত নীল বলেছেন, আমি পরিচালনা করব কিনা জানি না, তবে যশ সবসময়েই থাকবেন। গুরুত্ব দিয়েই বলি এবার, কেজিএফ থ্রি হবে। তবে আমরা এই ব্যাপারে কোনো ঘোষণা দিচ্ছি না এখনই।

এই নির্মাতা আরও জানান, সিনেমার স্ক্রিপ্ট তৈরি হয়ে গেছে ইতোমধ্যেই। ‘কেজিএফ টু’ শেষ হয়েছিল ভারতীয় নৌবাহিনীর রকির স্বর্ণে ভরা জাহাজে বোমা ছুড়ে মারা দিয়ে। তৃতীয় কিস্তিতে দেখা যাবে এর পরের ঘটনা।

প্রশান্ত বর্তমানে প্রভাসের ‘সালার’ মুক্তি নিয়ে ব্যস্ত আছেন। ধারণা করা হচ্ছে এটি কেজিএফ ইউনিভার্সের অংশ। ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।