ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

‘শাকিবের চেয়ে বেশি শিক্ষিত’ বলার পর জায়েদ খানের ব্যাখ্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
‘শাকিবের চেয়ে বেশি শিক্ষিত’ বলার পর জায়েদ খানের ব্যাখ্যা

সম্প্রতি ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের শিক্ষাগত যোগ্যতা নিয়ে কথা বলেন আরেক নায়ক জায়েদ খান। সেটাকে কেন্দ্র করে শাকিবভক্তদের তোপের মুখে পড়েছিলেন জায়েদ।

শুক্রবার (০৮ ডিসেম্বর) রাজধানীতে একটি মেলা উদ্বোধন শেষে শাকিব খানকে নিয়ে করা সেই মন্তব্যের ব্যাখ্যা দিলেন তিনি।

জায়েদ খান বলেন, আমি কিন্তু শাকিব ভাইকে অসম্মান করিনি। শাকিব ভাই আমার চেয়ে অনেক বড় সুপারস্টার। বর্তমানে তার চেয়ে বড় সুপারস্টার এদেশে আর কেউ নেই। সব ঠিক আছে। সঞ্চালক বলেছিলেন- জায়েদ খান ও শাকিব খানের মাঝে গুণের পার্থক্য কি? এর উত্তরে আমি বলেছিলাম, আমি অনেক শিক্ষিত। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করেছি। অন্যদিকে শাকিব ভাই ঢাকা বিশ্ববিদ্যালয় পড়েননি। শাকিব খান আমার চেয়ে খুব ভালো অভিনেতা। যেটা আমার মাঝে নাই। এটা ছাড়া আর কিছুই না।

২০২৪ সালের ফেব্রুয়ারির মধ্যে শিল্পী সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা হবে। সেই নির্বাচনে অংশ নেওয়া বিষয়েও কথা বলেন জায়েদ খান।

তার ভাষ্য, আমার পোস্টে থাকাটা জরুরি নয়। কাজ করা জরুরি। শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে চাই। সেটা ডিপজল-রুবেল ভাইদের সঙ্গে। তারা যখন ডাকবেন তখনই আমাকে পাবেন। শুনেছি ডিপজল ভাই ও মৌসুমি মিলে প্যানেল সাজাবেন। যদি তাই হয় তাহলে আমি তাদের সর্বোচ্চ সহযোগিতা করব। এছাড়া প্যানেল তো একা হয় না। ২১ জনের প্যানেলে যে সিদ্ধান্ত আসবে আমি সেটাই মেনে নেব।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২৩
এনএটি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।