ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

বিচারকের আসনে ফাহাদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
বিচারকের আসনে ফাহাদ

বাভাসি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২২-২০২৩ এর বিচারক হিসেবে কাজ শুরু করেছেন মোঃ ফাহাদ। ইতোমধেই উৎসবের জন্য চলচ্চিত্র যাচাই-বাছাইয়ের কাজ চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ-ভারত-সিঙ্গাপুর (বাভাসি) ত্রিদেশীয় উদ্যোগে আয়োজিত চলচ্চিত্র উৎসব এ পর্যন্ত ১২০টি চলচ্চিত্র জমা পড়েঅ জুরি বোর্ডের প্রাথমিক পর্যবেক্ষণে ১২০ থেকে ৫০টি বাছাই করা হয়েছে দ্বিতীয় রাউন্ডের জন্য। এরপর সেখান থেকে ১০টি চলচ্চিত্র বাছাই করা হবে ফাইনাল রাউন্ডের জন্য।  

মোঃ ফাহাদ বলেন, আন্তর্জাতিক বাভাসি চলচ্চিত্র উৎসব ২০২২-২০২৩ সবগুলো রাউন্ডেই বিচারক হিসেবে কাজ করার সুযোগ পাওয়াটা আমার জন্য অনেক সম্মানের। একজন নির্মাতা হিসাবে বিষয়টি আমার কাছে গর্বেরও বটে। আমার ওপর কর্তৃপক্ষ আস্থা রাখার জন্য বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি।  

বাভাসি চলচ্চিত্র উৎসব থেকে শ্রেষ্ট চিত্রনাট্যকার, নির্মাতা, শিল্পী, চিত্রগ্রাহক, রূপসজ্জা, শিল্প নির্দেশক, সম্পাদনা ও আবহ-সংগীতের ওপর মেধা যাচাই-বাছাই করে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করা হবে। কর্মের যোগ্যতা অনুযায়ী নতুনদের প্রতিভা বিকাশের সেই সুযোগটি প্রতিবছর করে দিচ্ছে বাভাসি।

বাভাসি চলচ্চিত্র উৎস প্রতিবছর আয়োজন করে আসছে। ৬ বছর পেরিয়ে ৭ বছরে পর্দাপণ করতে যাচ্ছে উৎসবটি।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।