ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

স্বামীর মতো পরিণীতিও কি রাজনীতিতে নামছেন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
স্বামীর মতো পরিণীতিও কি রাজনীতিতে নামছেন?

ভারতীয় আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে গেল সেপ্টেম্বরে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। রাজনীতিবিদকে বিয়ের পর এবার অভিনেত্রী জানিয়েছেন, স্বামীর দেখানো পথে হেঁটেই রাজনীতিতে আসতে চলেছেন কিনা?

সম্প্রতি গুজরাটের একটি ইভেন্টে অংশ নিয়েছিলেন পরিণীতি।

সেখানেই ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার মুখোমুখি হোন তিনি। তার কাছে জানতে চাওয়া হয় অভিনেত্রীও কি এবার রাজনীতিতে আসবেন?

উত্তরে তিনি জানান, আপনাদের সবাইকে আমাদের এই সফল বিয়ের একটি গোপন কথা বলি। ও যেমন বলিউডের কিছুই জানে না, আমিও তেমন রাজনীতির কিছুই জানি না। তাই আমার মনে হয় না আপনারা আমাকে রাজনীতিতে যোগ দিতে দেখবেন।

পরিণীতি আরও বলেন, যদিও আমাদের দুজনের জীবনই ভীষণ ভাবে পাবলিক। আমরা দুজনই জনগণের থেকে প্রচুর ভালোবাসা পাই। আর সত্যি বলতে কি যদি সঠিক মানুষের সঙ্গে থাকেন, তাহলে বিবাহিত জীবনের মতো সুন্দর আর কিছুই হয় না।

উল্লেখ্য, পরিণীতি চোপড়াকে সবশেষ দেখা গেছে অক্ষয় কুমারের সঙ্গে ‘মিশন রানীগঞ্জ’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে দিলজিত দোসাঁঝের সঙ্গে ‘চমকিলা’ সিনেমা।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।