ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাবনূরের ফেরা, ‘মাতাল হাওয়া’য় সঙ্গী মাহফুজ আহমেদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
শাবনূরের ফেরা, ‘মাতাল হাওয়া’য় সঙ্গী মাহফুজ আহমেদ শাবনূর-মাহফুজ আহমেদ

সবশেষ ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গিয়েছিল নন্দিত অভিনেত্রী শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় উপস্থিত হননি দর্শকপ্রিয় এ তারকা।

সিনেমা থেকে সাময়িক দূরত্ব তৈরি হলেও এ অভিনেত্রীর জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি।

পর্দায় তিনি ‘বাঙলা’, ‘কপাল’, ‘চার সতীনের ঘর’সহ বেশ ক’টি সিনেমায় জুটি বেঁধেছিলেন মাহফুজ আহমেদের সঙ্গে। সেই জায়গা থেকে আবারও সিনেমায় জুটি বাঁধছেন তারা। ‘মাতাল হাওয়া’ নামের সিনেমাটি নির্মাণ করবেন চয়নিকা চৌধুরী।  

রোববার (১৭ ডিসেম্বর) ছিল শাবনূরের ৪৫তম জন্মদিন। বিশেষ এই দিনটিতে নতুন সিনেমার খবর প্রকাশ্যে আসে।  

এক দশক ধরে অস্ট্রেলিয়ায় থাকেন শাবনূর। বাংলাদেশে আসা-যাওয়ার মধ্যে থাকেন। তবে দীর্ঘদিন নতুন চলচ্চিত্রে অভিনয় করছেন না। ডিসেম্বরের প্রথম সপ্তাহে পরিবারের সবাইকে নিয়ে ঢাকায় এসেছেন। এসেই যুক্ত হলেন সিনেমায়।  

এদিকে, দীর্ঘ আট বছর পর চলতি বছর বড় পর্দায় মাহফুজ আহমেদকে দেখা গেছে ‘প্রহেলিকা’ চলচ্চিত্রে। চয়নিকা চৌধুরী নির্মিত সিনেমাটি শাবনূর অস্ট্রেলিয়ার প্রেক্ষাগৃহে বসে উপভোগ করেন। এদিন সঙ্গে ছিলেন মাহফুজ আহমেদও। সেদিনই আভাস পাওয়া যায়, শাবনূর-মাহফুজকে একসঙ্গে নতুন সিনেমাতে দেখা যেতে পারে। অবশেষে তেমনটিই হতে যাচ্ছে।  

সিনেমাটির প্রসঙ্গে শাবনূরের ভাষ্য, অভিনয়ের প্রস্তাব তো হরহামেশাই পাই। তবে এবার সবকিছু সোনায় সোহাগা হয়েছে।

শাবনূর বলেন, ‘মাতাল হাওয়া’র গল্পটা ভীষণ ভালো লেগেছে। মনে মনে এমন একটি গল্প ও চরিত্রের খোঁজ করছিলাম। গল্পটা আমাকে মুগ্ধ করেছে। এ ছাড়া চিত্রনাট্য এতবার পড়ে আশ্বস্ত হয়েছি। আমার বিশ্বাস, এই সিনেমাটাও দারুণ কিছু একটা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।