ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বাংলাদেশেও একই দিনে শাহরুখের ডানকি দেখবেন দর্শকরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
বাংলাদেশেও একই দিনে শাহরুখের ডানকি দেখবেন দর্শকরা

ভারতের সঙ্গে একইদিনে বাংলাদেশে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের সিনেমা  ‘ডানকি। ’ সোমবার (১৮ ডিসেম্বর) তথ্য মন্ত্রণালয়ের মৌখিক অনুমতি পেয়েছে ছবিটি।

বাংলাদেশে ডানকির পরিবেশক অনন্য মামুন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আজ ডানকি সিনেমা মুক্তির মৌখিক অনুমতি পেয়েছি। মঙ্গলবার লিখিত অনুমতি পাব।

আগামী ২১ ডিসেম্বর রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটি ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। তাই একইদিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেয়ার চেষ্টা করছেন অনন্য মামুন। সেই ধারাবাহিকতায় তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেলেন তিনি।

আগামী বৃহস্পতিবার বাংলাদেশের সেন্সরে জমা পড়বে ডানকি। সবকিছু ঠিক থাকলে ২১ ডিসেম্বর বলিউডের সঙ্গে একযোগে সিনেমাটি মুক্তি পাবে।

রাজকুমার হিরানি পরিচালিত ডানকি সিনেমার প্রযোজক গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের সমস্যাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।