ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তাপস-মুন্নী ইস্যুতে ডিবির হস্তক্ষেপ, ভাঙলো অপু বিশ্বাসের ভুল বুঝাবুঝি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
তাপস-মুন্নী ইস্যুতে ডিবির হস্তক্ষেপ, ভাঙলো অপু বিশ্বাসের ভুল বুঝাবুঝি

শোবিজের সাম্প্রতিক সময়ের আলোচিত সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপস, ফারজানা মুন্নী, চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম ইয়াসমিন বুবলীর ইস্যু।

কিছুদিন আগে তাপসের স্ত্রী মুন্নী ফেসবুক স্ট্যাটাসে জানান, তাপস-বুবলী গোপনে প্রেম করছেন! পরে নিজের মত পরিবর্তন করে বুবলীকে বুকে টেনে অপু বিশ্বাসকে দোষারোপ করেন মুন্নী।

এরপর অপুও সামাজিকমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন।

এখানেই শেষ না, এই ইস্যুকে কেন্দ্র করে সোস্যাল মিডিয়ায় মুন্নীর সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথপোকথনের একটি সম্পাদিত ভার্সন প্রকাশ পায়। তারপর বিষয়টি নিয়ে একটি টেলিভিশন সাক্ষাৎকারে কথা বলেন তাপস-মুন্নী দম্পতি।

তারপর গেল রোববার ভোরে ২৮ মিনিট ৫৩ সেকেন্ডের এক ভিডিও বার্তায় বিষয়টি নিয়ে কথা বলেন অপু। যা গণমাধ্যমে ও অনলাইনে নানা ধরনের বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে পড়ে বলে দাবি তাপসের।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে গত ১৭ ডিসেম্বর ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা কার্যালয়ে উপস্থিত হয়ে একটি অভিযোগ দাখিল করেন গানবাংলা টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস। সেই অভিযোগের পর মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ডিবি কার্যালয়ে তলব করা হয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে।  
এ সময় সেখানে উপস্থিত ছিলেন ডিবি প্রধান হারুন অর রশীদ ও কৌশিক হোসেন তাপস।

পরবর্তীতে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে অপু বিশ্বাস জানান, তিনি তার ভুল বুঝতে পেরেছেন। এ জন্য তিনি তার প্রকাশিত ভিডিও সোস্যাল মিডিয়া থেকে মুছে ফেলবেন।

কৌশিক হোসেন তাপস জানান, কে বা কারা সম্পাদিত অডিও ক্লিপটি প্রকাশ করেছে তা উদঘাটন করতে গোয়েন্দা বিভাগকে অনুরোধ করেছেন তিনি।

অপু বিশ্বাস বলেন, তাপস ভাই ও ভাবির মধ্যকার সুন্দর সম্পর্ক আছে ও ছিল তা আমি দূর থেকে দেখেছি। আজ কাছ থেকে ভাইয়ার সঙ্গে কথা বলার পর আমি আরও জানলাম। কেউই ভুলের উর্ধ্বে নয়। আমিও নই। আমি আমার প্রকাশিত ভিডিও সোস্যাল মিডিয়া থেকে মুছে ফেলবো।

কৌশিক হোসেন তাপস বলেন, আমি ও আমার স্ত্রীকে জড়িয়ে গণমাধ্যম ও সোস্যাল মিডিয়ায় প্রকাশিত নানা ধরনের বিভ্রান্তিকর তথ্য ও সংবাদের অবসান চাই। আমরা ভালো আছি। অপু এ ঘটনায় নিজেকে জড়িয়ে কিছু ভুল করেছেন। যা তিনি নিজেও স্বীকারও করেছেন। আমি তাকে ক্ষমা করে দিয়েছি। বাংলা চলচ্চিত্র ও গণমাধ্যমের প্রতিটি মানুষ আমার পরিবার। আমি সেই পরিবারেরই অংশ।

সবশেষে অপু বিশ্বাস গণমাধ্যমকর্মী ও নিজের ফ্যান ফলোয়ারদের অনুরোধ করেন, যেন তার প্রকাশিত ভিডিওটি সবাই মুছে ফেলেন। যা তিনি নিজেও করবেন বলে জানান।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।