ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফেনীতে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন অপু বিশ্বাস

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
ফেনীতে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন অপু বিশ্বাস

ফেনী: ফেনীতে যাত্রা শুরু করল অথেনটিক কসমেটিকস্ রিটেইল চেইন শপ হারল্যান স্টোর। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে ফেনী শহরের কলেজ রোডে ফেনী গার্ডেন সিটি মার্কেটের তৃতীয় তলায় এটি উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

 

ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিবসহ ব্যবসায়ী ও অপুর শত শত ভক্ত উপস্থিত ছিলেন।

অপু বিশ্বাস বলেন, আন্তর্জাতিক মানের খ্যাতনামা সব কসমেটিক প্রসাধনী পণ্য দেশের সব প্রান্তে প্রাপ্তি নিশ্চিত করছে হারল্যান স্টোর। কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এ স্টোর এখন নির্ভরতার প্রতীক। েতে হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

হারল্যানের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুল জানান, মানসম্মত অথেনটিক কসমেটিকস পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলাভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদা পূরন করবে। উদ্বোধন উপলক্ষে এ স্টোরে চলছে রেড ফ্রাইডে অফারে ৭০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়।

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মত সাজসজ্জার নানা রকম অনুষঙ্গ। সবকটিই পাওয়া যাবে হারল্যান- নিউইয়র্ক স্টোরে।  

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ-ও-স্কিন এবং লিলি'র অরিজিনাল কসমেটিকস পণ্য পাওয়া যাবে এসব স্টোরে। ‘ব্লেইজ ও স্কিন’ এর শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি। রয়েছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউকাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ, সিওডিল ব্র্যান্ডের স্কিন কেয়ার পণ্য। সিওডিলের একটি বিস্তৃত স্কিনকেয়ার প্রোডাক্ট লাইন আপ আছে যা ত্বকের বিভিন্ন রকম সমস্যায় অত্যন্ত কার্যকর ভূমিকা রাখে। শুধু তাই নয়, এ স্টোরে চশমা, লেন্স বা আইল্যাশের মতো কসমেটিকস সংশ্লিষ্ট ফ্যাশন পণ্য যুক্ত করা হবে।
 
বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এসএইচডি/আরএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।