ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

আরবাজের স্ত্রী কে এই সুরা খান?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
আরবাজের স্ত্রী কে এই সুরা খান?

মালাইকা আরোরার সঙ্গে সম্পর্ক ভাঙার পরি ইতালির সুন্দরী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে প্রেম করছিলেন সালমান খানের ছোট ভাই আরবাজ। কিন্তু নভেম্বরে দুজনের সম্পর্কের ইতি হয়।

এরপর শোনা যাচ্ছিল মেকআপ আর্টিস্ট সুরা খানের সঙ্গে সম্পর্ক গড়েছেন আরবাজ খান। রোববার বিয়ে করেছেন দুজন।

ঘনিষ্ঠ বন্ধু, আত্মীয়, পরিবারের উপস্থিতিতেই দুজনের বিয়ে অনুষ্ঠিত হয়। এতদিন তেমন আলোচনা না হলেও আরবাজের স্ত্রীকে নিয়ে এখন আলোচনা বিস্তর। কে তিনি?

সুরা খান হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় মেকআপ আর্টিস্ট। আরবাজের সঙ্গে বিয়ের আগে নিজের সুনিপুণ কাজ, দক্ষতার জন্য নিজের সুনাম, খ্যাতি অর্জন করেছেন সুরা। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায় কতটা গুণী শিল্পী তিনি।

সুরার গ্রাহকদের মধ্যে রয়েছেন রাভিনা ট্যান্ডন, তার মেয়ে রাশা থাডানিসহ বহু বলি তারকা।

বলিউড হাঙ্গামার খবর- পাটনা শুক্লা নামে একটি সিনেমার সেটে পরিচয় হয় আরবাজ ও সুরার। সিনেমাটি প্রযোজনা করছেন আরবাজ। সেট থেকেই তাদের প্রেম শুরু হয়।

পাটনা শুক্লা সিনেমায় অভিনয় করছেন রাভিনা ট্যান্ডন চন্দন রায় সান্যাল, সতীশ কৌশিক, মানব ভিজ, অনুষ্কা কৌশিক, প্রমুখ। সিনেমায় এক নারীর দুর্দান্ত লড়াইয়ের গল্প দেখানো হবে।

১৯৯৮ সালে লাস্যময়ী মডেল মালাইকাকে বিয়ে করেন। ২০১৭ সালে তাদের ১৭ বছরের সম্পর্ক ভাঙে বলিউডের অন্যতম প্রযোজক বনি কাপুরের ছেলে অর্জুনের কারণে। মালাইকা এখন অর্জুনের সঙ্গে সম্পর্কে আছেন। মালাইকা ও আরবাজের সন্তান একটি, তার নাম আরহান।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।