ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

এবার দেবের সঙ্গে সৃজিতের ‘টেক্কা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এবার দেবের সঙ্গে সৃজিতের ‘টেক্কা’

চলচ্চিত্র তারকাদের ক্ষেত্রে বিশেষ দিনে ভক্তদের উপহার দেওয়ার বিষয়টি নতুন কিছু নয়। সেই একই পথে হেঁটেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব।

বড়দিন ও জন্মদিনে নতুন ছবির ফার্স্ট লুক পোস্টার উপহার দিলেন এই টলিউড সুপারস্টার। ৪১ বছরে পা দিয়ে সৃজিতের সঙ্গে নতুন কাজ করার ঘোষণা দিলেন দেব।

এ বছর বক্স অফিসে বেশ জমজমাট লড়াই হয়েছিল দেব ও সৃজিতের। দুর্গাপূজায় মুখোমুখি লড়াইয়ে ‘বাঘাযতীন’ দেবকে পেছনে ফেলেন ‘দশম অবতার’ পরিচালক। তবে আগামী পূজায় পরস্পরকে ‘টেক্কা’ দেবেন না তারা, বরং হাত মিলিয়ে টলিউডের অন্য নায়ক-পরিচালকদের রাতের ঘুম কাড়বেন।

২০১৬ সালে ‘জুলফিকার’-এ সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে সর্বশেষ কাজ করেছিলেন দেব। তারপর মাঝে কেটে গেছে ৭ বছর। সৃজিতের ঝুলি থেকে একের পর এক হিট ছবি বেরিয়েছে, আবার দেবও ভালো ভালো ছবিতে অভিনয় করেছেন। কিন্তু দুজনকে একসঙ্গে দেখা যায়নি। অপেক্ষার অবসান হচ্ছে ২০২৪ সালে। পূজায় সৃজিতের রোমহর্ষক থ্রিলার ছবিতে দেখা যাবে দেবকে।

জন্মদিনে সেই ছবির প্রথম পোস্টার প্রকাশ করলেন দেব নিজেই। সেখানেই ছবির নাম জানা গেল।
২৫ ডিসেম্বর দেবের জন্মদিন। আজ তিনি যে একটা বড়সড় কিছু ঘোষণা করতে চলেছেন, তার আভাস আগেই মিলেছিল। ঘড়ির কাঁটায় ঠিক দুপুর দুটা বাজতেই ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার’ তাদের ফেসবুক পেজে ঘোষণা করে দেবের নতুন ছবির নাম।

জানা গেছে, দেব-সৃজিতের নতুন ছবির নাম ‘টেক্কা’। তাসের খেলায় ‘টেক্কা’ খুবই গুরুত্বপূর্ণ কার্ড। হাতে সাহেব, বিবি, গোলাম থাকলেও আস্তিনে যদি ‘টেক্কা’ লুকানো থাকে তবে শেষ চালে বাজিমাৎ করা যায়। সৃজিতও তার নতুন ছবিতে এভাবেই ‘টেক্কা’ রহস্য লুকিয়ে রাখছেন। সৃজিতের ঝুলি থেকে কী বের হয় এখন সেটাই দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।