ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

সান্তা ক্লজের বেশে কে এই অভিনেত্রী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
সান্তা ক্লজের বেশে কে এই অভিনেত্রী?

বড়দিনে কলকাতার সিনে পাড়ায় ছুটির দিন। সবাই তাদের পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত।

এর আপডেট সামাজিক যোগাযোগ মাধ্যমে পৌঁছে যায় দ্রুত। এই দিনটি কেন্দ্র করে সবাই নানা উৎসবে নানা ঢঙে সেজে থাকেন। তেমনিভাবে সান্তা ক্লজ সেজে অনুরাগীদের সামনে এলেন কলকাতার জনপ্রিয় এক অভিনেত্রী।

সোমবার এই অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অনুরাগীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেখানে সান্তা ক্লজ সেজে ‘জিঙ্গল বেল্‌স’ গানের সঙ্গে তাকে পা মেলাতে দেখা গিয়েছে। অভিনেত্রীকে এই পোশাকে দেখে প্রথমে অনুরাগীদের একটা বড় অংশ চিনতেই পারেননি। কেউ লিখেছেন, ‘আপনাকে দেখে তো চিনতেই পারছি না। ’ আবার কারও কথায়, ‘আপনাকে খুবই মিষ্টি লাগছে। এ রকম সান্তা আমাদের কেন উপহার দেয় না। ’

অভিনেত্রী রুকমা রায়

আসলে সান্তা ক্লজের ভূমিকায় হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী রুকমা রায়। কারণ কী? এই মুহূর্তে দর্শক রুকমাকে ‘রূপসাগরে মনের মানুষ’ ধারাবাহিকে দেখছেন। ধারাবাহিকের প্রয়োজনেই এই বিশেষ লুক।

ভারতের কলকাতার একটি গণমাধ্যমকে রুকমা বললেন, কেন এই লুক তা নিয়ে এখনই খুব বেশি বলতে চাই না। দর্শক পর্দায় দেখলে পুরোটা বুঝতে পারবেন।

রোববার রাতে বন্ধুদের সঙ্গেই সময় কাটিয়েছেন রুকমা। কেক ছাড়াও একসঙ্গে ডিনার করেছেন। বড়দিনের সন্ধ্যায় কী পরিকল্পনা রুকমার? অভিনেত্রী বললেন, একটা দিন ছুটি। তাই সময় নষ্ট না করে সকালে নিজের কিছু ব্যক্তিগত শুটিং শেষ করেছি। তবে বিকেল থেকে বিশ্রাম নেব।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।