ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

সালমান খানের জন্মদিন, মিরপুরে মাদ্রাসায় খাবার বিতরণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
সালমান খানের জন্মদিন, মিরপুরে মাদ্রাসায় খাবার বিতরণ

জীবনের ৫৮তম বসন্তে পা রাখলেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বুধবার (২৭ ডিসেম্বর) বলিউডের এই সুপারস্টারের জন্মদিন।

১৯৬৫ সালের এই দিনে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে জন্মগ্রহণ করেন সালমান। তার পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান।  

সালমানের জন্মদিন মানেই যেন বাড়তি উত্তেজনা। জন্মদিন উপলক্ষে ভারতীয়দের পাশাপাশি বাংলাদেশেও এই দিনটির উদযাপন করছে ভক্তরা। বিশেষ করে, প্রিয় অভিনেতার জন্মদিনে ‘সালমান খান ফ্যান ক্লাব বাংলাদেশ’ ব্যতিক্রমী কিছু উদ্যোগ গ্রহণ করেছে।  
 
সালমান খানের জন্মদিন উপলক্ষে ঢাকা ও চট্টগ্রামে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, পথশিশুদের নিয়ে কেট কাটা এবং মাদরাসার এতিম শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণ করেছে এই ফ্যানক্লাব।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাত ১২টা বাজার পর ঢাকার মিরপুরে ছিন্নমূলদের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে ‘সালমান খান ফ্যান ক্লাব বাংলাদেশ’। এরপর বুধবার  কেক কেটে জন্মদিন উদযাপনের পর মিরপুরে একটি মাদরাসায় শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করে ফ্যান ক্লাবটি।

এছাড়াও চট্টগ্রামের শিল্পকলা একাডেমিতে পথশিশুদের নিয়ে কাটে এবং খাবার বিতরণ করে দিনটি উদযাপন করেছে সালমান খানের বাংলাদেশি ভক্তরা।   

এর আগেও সালমান খানের জন্মদিন উদযাপন করেছে এই ফ্যানক্লাবটি। আগামীতেও এই ধারাবাহিকতা ধরে রাখতে চান ‘সালমান খান ফ্যান ক্লাব বাংলাদেশ’র সদস্যরা।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।