ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মঞ্চে গাইতে গিয়ে গায়িকার মুখে প্রেম ভাঙার কথা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
মঞ্চে গাইতে গিয়ে গায়িকার মুখে প্রেম ভাঙার কথা! ইমন চক্রবর্তী

স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন কলকাতার জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। প্রতিটি স্টেজ শোতেই পছন্দের গান দিয়ে শ্রোতাদের মাতিয়ে রাখছেন তিনি।

তেমনই এক কনসার্টে গাইতে গিয়ে ভেঙে যাওয়া সম্পর্কের কথা বলে বসলেন এই গায়িকা।

সেই সময়ের একটি ভিডিও এখন সামাজিকমাধ্যমে ভাইরাল। সেখানে শোনা যায় ইমন বললেন, আপনাদের যদি কারো মন ভেঙে থাকে, তাহলে একটা কথা মাথায় রাখবেন, একটা তালা ও একটা চাবি, দুটোই খুব ভালো। যদি প্রেম ভাঙে তবে জানবেন, এই চাবিটা হয়তো এই তালার জন্য নয়।

গায়িকার মুখে এমন কথা শোনার পরই উত্তেজিত হয়ে পড়েন শ্রোতারা। আর ঠিক তখনই ইমন গেয়ে ওঠেন ‘তুমি যাকে ভালোবাসো…’। গায়িকার সঙ্গে কণ্ঠ মেলান উপস্থিত শ্রোতারাও।

স্বামী নীলাঞ্জন ঘোষের উপস্থিতিতে নিজের একাধিক সম্পর্ক নিয়ে বহুবার কথা বলেছেন ইমন চক্রবর্তী। প্রেমে পড়া ও বিয়ে নিয়ে গায়িকা তখন বলেছিলেন, আমি জীবনে বহু মানুষের সঙ্গে সম্পর্কে গিয়ে অনেক ঠকেছি, জানেন তো! হয়তো সে তার দিক থেকে ভীষণ ভালো, আমিও আমার দিক থেকে ভালো। তবে বুঝেছি এই তালাটা, এই চাবিটার জন্য নয়।

স্বামী নীলাঞ্জন ঘোষকে দেখিয়ে আরও বলেন, এই তালাটা এই চাবিটার জন্য। আমার জন্য ঈশ্বর নীলাঞ্জনকেই বানিয়েছেন। এটা ওপর থেকে হয়ে এসেছে। কে, কাকে পেয়েছে গুরুত্বপূর্ণ নয়। আমরা একে অপরকে পেয়েছি, একসঙ্গে জীবন কাটাচ্ছি। এটাই আসল বিষয়।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।