ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

নতুন আঙ্গিকে ধরা দিলেন শরিফুল রাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
নতুন আঙ্গিকে ধরা দিলেন শরিফুল রাজ

নতুন সিনেমা নিয়ে আসছেন নায়ক শরিফুল রাজ। গুণী নির্মাতা মোস্তফা কামাল রাজের ‘ওমর’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি।

রোববার (৩১ ডিসেম্বর) বছরের শেষ সন্ধ্যায় ফেসবুকে সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করেছেন নির্মাতা নিজেই।

সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সাপলুডু খেলায় প্রতিপক্ষ কে সেটা জরুরি না, জরুরি সাপের মুখে না পড়াটা। নতুন বছর নতুন ধামাকা। ’

ফার্স্ট লুকে শরিফুল রাজকে দেখা যাচ্ছে অফ হোয়াইট হুডিতে এক চোখ ঢাকা। চোখে মুখে এক ধরনের নির্লিপ্ত ভাব। নেটিজেনরা বেশ পছন্দ করছে নায়কের এই লুক।

শুধু শরিফুল রাজই নয়, ‘ওমর’ সিনেমাটিতে আরও অভিনয় করছেন সময়ের অন্যতম শক্তিশালী তিন অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসিরউদ্দিন খান।

গত জুলাইয়ের শুরু থেকে ‘ওমর’ সিনেমার শুটিং শুরু হয়। এরইমধ্যে শুটিং শেষ হয়েছে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন সিদ্দিক আহমেদ।

নির্মাতা জানিয়েছেন, শিগগিরই সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে। দেশের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও সিনেমাটি মুক্তি দেওয়ারও পরিকল্পনা রয়েছে প্রযোজনা সংস্থা মাস্টার কমিউনিকেশন্সের।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।