ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

তাপসের ডাবিং ডিরেকশনে বাংলায় চায়নিজ সিরিয়াল ‘লাভ আনএক্সপেক্টেড’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
তাপসের ডাবিং ডিরেকশনে বাংলায় চায়নিজ সিরিয়াল ‘লাভ আনএক্সপেক্টেড’ 

ডাবিং ডিরেক্টর হিসেবে কাজ করে বেশ সুনাম কুড়িয়েছেন তাপস কুমার মৃধা। দুরন্ত টিভিতে প্রচারিত ‘বেবিস ডে আউট’, ‘মনস্টার হাউস’, ‘বব দ্য বিল্ডার’, ‘হাইডি’, ‘মিনিয়নস’সহ বেশ কিছু বিদেশি চলচ্চিত্র ও সিরিয়ালে ডাবিং-ডিরেক্টর হিসেবে কাজ করেছেন তিনি।

 

তার যাত্রা হয় দীপ্ত টিভিতে প্রচারিত ‘সুলতান সুলেমান’ সিরিয়ালে কণ্ঠ অভিনেতা হিসেবে। তাপস কুমার মৃধার ডাবিং নির্দেশনায় নেটফ্লিক্সে প্রচারিত তুমুল জনপ্রিয় কোরিয়ান সিরিয়াল ‘ইমপ্রেস কি’ শিগগিরই দেশের একটি টেলিভিশন চ্যানেলে ‘সম্রাজ্ঞী’ নামে প্রচারিত হবে।

বাংলাদেশের দর্শক চায়নিজ সিরিয়ালের সঙ্গে তেমন পরিচিত নয়। সে পরিচয় ঘটাতে চীনের জনপ্রিয় সিরিয়াল ‘লাভ আনএক্সপেক্টেড’ বাংলায় ডাবিং করে প্রচার করছে দেশের একটি ওটিটি প্ল্যাটফর্ম। বছরে প্রথম দিন ১ থেকে সিরিয়ালটির প্রচার শুরু হয়েছে। এটি বাংলায় দেখা যাচ্ছে ‘হঠাৎ ভালোবাসা’ নামে। এই সিরিয়ালটির ডাবিং ডিরেকশন করেছেন তাপস কুমার মৃধা।

চায়নিজ এ সিরিয়ালে দেখা যাবে, পুরোনো স্মৃতিতে কাতর একজন মানুষের জীবনে আবার এলো প্রেম। এ প্রেম সবার থেকে ভিন্ন। কী রকম? সেই গল্পই বলবে সিরিয়ালটি।  

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।