ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

মা হওয়ার পরই কঠিন রোগে আক্রান্ত ইলিয়ানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
মা হওয়ার পরই কঠিন রোগে আক্রান্ত ইলিয়ানা ইলিয়ানা ডিক্রুজ

বিয়ে না করেই মা হয়েছেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। এই নিয়ে বিতর্ক কম হয়নি।

পরে অবশ্য নিজের প্রেমিক ও সন্তানের ছবি পোস্ট করে ভালোবাসা উজাড় করেছিলেন ইলিয়ানা।

এবার এক সাক্ষাৎকারে ইলিয়ানা জানালেন, মা হওয়ার পরই কঠিন রোগে আক্রান্ত হয়েছেন তিনি।

২০২৩ সালে আগস্ট মাসের ১ তারিখে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ইলিয়ানা। সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সন্তান হওয়ার পর থেকেই অবসাদে ভুগছেন তিনি। অবসাদ এতটাই যে সন্তানের যত্নেও অনীহা রয়েছেন তার। ইলিয়ানার কথায়, অপরাধ বোধে ভুগছি আমি।

চিকিৎসকরা অভিনেত্রীকে জানিয়েছেন, তিনি পোস্টপার্টাম ডিপ্রেশনে ভুগছেন। এই রোগে অনেকেই ভুগে থাকেন সন্তানের প্রসবের পর। তবে এই রোগের ঠিক সময় চিকিৎসা না হলে, বড় আকারের বিপদ হতে পারে।

ইলিয়ানা জানিয়েছেন, এই মুহূর্তে তিনি প্রয়োজনীও ওষুধ খাচ্ছেন। ইলিয়ানার সঙ্গী মাইকেল সর্বদাই তার পাশে রয়েছেন বলে জানান অভিনেত্রী।

২০২৩ সালের এপ্রিল মাসে মা হওয়ার সুখবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন ইলিয়ানা। অভিনেত্রীর ওই পোস্ট দেখা মাত্রই হইচই শুরু হয়েছিল। সন্তানের বাবার খোঁজ করেও কম কথা শুনতে হয়নি অভিনেত্রীকে। তবে সেসব পাত্তা দেয়নি ইলিয়ানা। চুটিয়ে মাতৃত্ব উপভোগ করেছেন ইলিয়ানা। আর এত সবের পর এখন গভীর অবসাদে ভুগছেন নায়িকা।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।