ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

রহস্যের জাল বুনতে চলেছেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
রহস্যের জাল বুনতে চলেছেন ক্যাটরিনা! ক্যাটরিনা কাইফ

কিছুদিন আগেই ‘টাইগার থ্রি’ সিনেমায় ক্যাটরিনা কাইফকে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। এবার থ্রিলারধর্মী ‘মেরি ক্রিসমাস’-এ রহস্যের জাল বুনতে চলেছেন অভিনেত্রী।

শ্রীরাম রাঘবন পরিচালিত এই সিনেমাটিতে সম্পূর্ণ অন্য রূপে আসতে চলেছেন ক্যাটরিনা।  

কয়েকবার স্থগিত হওয়ার পর অবশেষে মুক্তি পেতে চলেছে সিনেমাটি। এতে প্রথমবার জুটি বেঁধে আসছেন ক্যাটরিনা কাইফ ও দক্ষিণি তারকা বিজয় সেতুপতি। গেল বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি মাল্টিপ্লেক্সে ঘটা করে সিনেমার গান মুক্তি দেওয়া হয়।

অনুষ্ঠানে ক্যাটরিনা কাইফ বলেন, শ্রীরাম স্যার আর বিজয় স্যারের সঙ্গে কাজ করতে খুব আগ্রহী ছিলাম। বিজয় স্যার একটা দৃশ্য নিয়ে কথা বলছিলেন, আমি তখন অবাক হয়ে গিয়েছিলাম। আমার তখন মনে হয়েছিল, এ মানুষটির কোনো কিছুকে দেখার দৃষ্টিভঙ্গি আলাদা। আর শ্রীরাম স্যার যাই করেন, অন্য রকম হয়।

শ্রীরাম রাঘবনের প্রসঙ্গে অভিনেত্রী আরও বলেন, শ্রীরাম স্যার সিনেমার গল্পকে এমনভাবে দেখেন, যেভাবে তিনি মানুষকে দেখেন। এই সিনেমাকে ঘিরে আমার জার্নিটা আলাদা। এই সিনেমার কাহিনি শোনামাত্রই আমি হারিয়ে গিয়েছিলাম। এটা শ্রীরাম রাঘবনের সিনেমা; তাই এর সঙ্গী হওয়ার জন্য রোমাঞ্চিত ছিলাম।

‘মেরি ক্রিসমাস’ ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। হিন্দি ও তামিল ভাষায় আলাদা আলাদাভাবে শুটিং হয়েছে সিনেমাটির। দুই সংস্করণে দেখা যাবে ভিন্ন অভিনয়শিল্পীদের।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।