ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

প্রেমিকাকে বিয়ে করলেন সনম পুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
প্রেমিকাকে বিয়ে করলেন সনম পুরী জুকোবেনি টুঙ্গো-সনম পুরী

বিয়ে করেছেন ভারতের ব্যাপক জনপ্রিয় পপ ব্যান্ড (সনম) এর মূল ভোকালিস্ট সনম পুরী। পাত্রী তার দীর্ঘ দিনের প্রেমিকা জুকোবেনি টুঙ্গো।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে নাগাল্যান্ডের একটি মনোরম পরিবেশে পাঞ্জাবি এবং নাগা ঐতিহ্যের সংমিশ্রণে তাদের চার হাত এক হলো।  

বৃহস্পতিবার বিকেলে সনম ও জুকোবেনির বিয়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে সনম জুহি নামের একটি আইডি! এরপর দ্রুত ভিডিওটি বিভিন্ন প্লাটফর্মে ছড়িয়ে যায়। ভিডিওতে সনম ও জুচোবেনির বিয়ের আনুষ্ঠানিকতার মুহূর্ত ধরা পড়ে। এরপর ভক্ত অনুরাগী থেকে শুরু করে বহু পরিচিত আর্টিস্টরাও শিল্পীকে অভিনন্দন জানাচ্ছেন।

২০১০ সাল থেকে ভক্তদের মনে জায়গা করে নিয়েছে সনম পুরীর ব্যান্ড সনম। পুরনো বলিউড গানকে নতুন আঙ্গিকে পরিবেশন করেই জনপ্রিয়তা অর্জন করেছিল সনম ব্যান্ডটি। পরে অরিজিনাল মিউজিক তৈরি করতে শুরু করে এই গানের দল। সেই ব্যান্ডেরই মূল ভোকালিস্ট সনম পুরী।

অন্যদিকে নাগাল্যান্ডের মেয়ে জুকোবেনি ভারতের উঠতি গায়িকা ও মডেল। তিনি ‘মিস ডিবা ২০২৩’ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন এবং জায়গা করে নেন ফাইনালিস্টদের তালিকায়।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।