ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘সবার ভুল ভাঙবে’ পোস্টার সমালোচনায় শাবনূর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
‘সবার ভুল ভাঙবে’ পোস্টার সমালোচনায় শাবনূর

ঢাকাই সিনেমার নন্দিত নায়িকা শাবনূর দীর্ঘ সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত। সম্প্রতি সিনেমা করার জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন এই নায়িকা।

দেশে ফেরার আগে তিনি যুক্ত হয়েছেন তরুণ নির্মাতা আরাফাত হোসেনের ‘রঙ্গনা’ সিনেমায়। এই সিনেমার মাধ্যমে বিরতি পেরিয়ে নতুনভাবে তার প্রত্যাবর্তন হচ্ছে।

সম্প্রতি সিনেমাটির একটি পোস্টার প্রকাশ্যে এলে এ নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচিত হতে হয় শাবনূরকে। তবে ‘রঙ্গনা’ মুক্তির পর সবার ভুল ভাঙবে বলে দাবি এই নায়িকার।

তিনি বলেন, যে পোস্টার প্রকাশিত হয়েছে এটা একটি ডামি মাত্র। সিনেমাটির কাজ শুরু করি, নতুন পোস্টার আসুক, সিনেমা মুক্তি পাক তাহলে দেখবেন আমার মতো দর্শকও এ গল্প পছন্দ করেছে।

এই অভিনেত্রী আরও বলেন, আমি আবারও বলছি, আমাকে যারা ভালোবাসেন তারা আমাকে ভালো কাজে দেখতে চান। আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করছিলাম। যে সিনেমা দিয়ে ফিরছি সে কাজটি মুক্তির পরই সবার ভুল ভাঙবে। পরিচালক তরুণ হলেও কাজটি তার নতুন নয়। দারুণ একটি সিনেমাই তিনি উপহার দেবেন।

ক’দিন আগে মাহফুজ আহমেদের বিপরীতে চয়নিকা চৌধুরীর নির্মাণে একটি সিনেমার মাধ্যমে ফেরার গুঞ্জন উঠলেও সেটি আসলে ধোপে টেকেনি। কারণ, এ নিয়ে কোনও নির্ভরযোগ্য তথ্য মিলছে না। শাবনূরও জানালেন, ‘মাতাল হাওয়া’ সিনেমাটি এখনো চূড়ান্ত নয়।

তিনি বলেন, এ সিনেমাটি নিয়ে এখনো বিস্তারিত আলাপ বাকি রয়ে গেছে। প্রস্তাব পেয়েছি মাত্র। আগে গল্প ও চিত্রনাট্য দেখি, তারপর ব্যাটে-বলে মিললে অবশ্যই সিনেমাটি করব।

এদিকে, অনেক আগেই ‘রঙ্গনা’ সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন শাবনূর। এখন নিচ্ছেন শুটিংয়ে নামার প্রস্তুতি। সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণ কাজ। দুই ঈদের একটি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।