ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মায়ের কবরেই শায়িত হলেন আহমেদ রুবেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৪
মায়ের কবরেই শায়িত হলেন আহমেদ রুবেল

নিজ বাড়ি উত্তর ছায়াবীথির কাছেই গাজীপুর সদর কবরস্থানে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা আহমেদ রুবেল। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে তার দাফন সম্পন্ন হয়েছে।

জানা যায়, বছর দুয়েক আগে মারা গেছেন রুবেলের মা। একই কবরে সমাহিত হয়েছেন অভিনেতাও।

জয়দেবপুর রাজবাড়ি মাঠে বিকেল ৫টায় অভিনেতার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তার জানাজায় স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলসহ বন্ধুবান্ধব, স্বজন, প্রতিবেশী ও ভক্তরা অংশগ্রহণ করেন।

এর আগে, রাজধানীর তেজগাঁওয়ে চ্যানেল আই প্রাঙ্গণে শ্রদ্ধা নিবেদন শেষে দুপুরের পর আহমেদ রুবেলের মরদেহ নিয়ে যাওয়া হয় গাজীপুরে।  

সকাল ১১টায় ঢাকা থিয়েটারের উদ্যোগে আহমেদ রুবেলের নিথর দেহ আনা হয়েছিল রাজধানীর সেগুনবাগিচার শিল্পকলা চত্বরে। সেখানে শিল্পীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত করেন ভক্ত-অনুরাগী ও সহশিল্পীরা।

উল্লেখ্য, বুধবার (০৭ জানুয়ারি) সন্ধ্যায় নিজের অভিনীত ‘পেয়ারার সুবাস’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে উপস্থিত থাকার কথা ছিল আহমেদ রুবেলের। সেখানে যোগ দিতে বসুন্ধরা শপিং মলের বেজমেন্টে গাড়ি থেকে নামার সময় পড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সন্ধ্যা ৫টা ৫৮ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।