ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসের দুই নাটকে মারিয়া শান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
ভালোবাসা দিবসের দুই নাটকে মারিয়া শান্ত

প্রায় ২০টির মতো ওভিসি-টিভিসিতে কাজের পর প্রথমবার নাটকে অভিনয় করেছেন মারিয়া চৌধুরী শান্ত। এর আগে মডেলিং করেছেন তিনি।

আর এবার প্রথম নাটকে সহশিল্পী হিসেবে পেয়েছেন অভিনেতা মুশফিক আর ফারহানকে।

নাটকের শিরোনাম ‘লাফাঙ্গা’। প্রথম কাজেই ভিউয়ের দৌড়ে বাজিমাত করেছেন টিভি পর্দায়। এরপর বেশ কিছু একক নাটকে অভিনয় করেছেন।  

সেই ধারাবাহিকতায় ‘বুক পকেটের গল্প’ ও ‘দেয়ালে ঠেকলে পিঠ’ শিরোনামের দুটি নাটক ভালবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে বলে জানালেন মারিয়া শান্ত।

নাটকের গল্প প্রসঙ্গে এ অভিনেত্রী জানালেন, আপাতত দুইটি কাজ আসছে ভালোবাসা দিবসে। ভালোবাসার গল্প। ফিকশনের গল্পগুলো একটু ভিন্ন হবে। এর মধ্যে জাহিদ প্রীতমের ‘বুক পকেটের গল্প’-এ  ৬ জন শিল্পীর তিনটি গল্প রয়েছে। এতে আমি ‘অচেনা অতিথি’র গল্পে অভিনয় করেছি। তবে সর্বশেষে দেখা যাবে প্রত্যেকটি গল্পের সঙ্গে সংযোগ আছে। এখানে আমার সহশিল্পী শাশ্বত দত্ত। আর ‘দেয়ালে ঠেকলে পিঠ’ নাটকে আমার সঙ্গে রয়েছেন মুশফিক আর ফারহান।  

মারিয়া জানালেন, তিনি  ক্লাসিক গল্পে কাজ করতে চান। অভিনেত্রীর ভাষ্য, আমি চাই অনেক ধৈর্য্য নিয়ে কাজ করতে। প্রস্তাব পেলাম আর অভিনয় করলাম এমন কাজ করতে চাই না। আমি মনে করি একটি কাজের ক্ষেত্রে চরিত্র আর গল্প খুবই গুরুত্বপূর্ণ জিনিস।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।