ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মামলায় জড়ালেন বিদ্যা বালান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৪
মামলায় জড়ালেন বিদ্যা বালান বিদ্যা বালান

অজ্ঞাত ব্যক্তির নামে মামলা দায়ের করেছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। জানা যায়, নিজের নামে ফেক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খোলার অভিযোগে মুম্বাইয়ের খার থানায় মামলাটি করেন তিনি।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অজ্ঞাত এক ব্যক্তি বিদ্যা বালানের নামে ফেক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এবং জিমেইল খুলেছে। এ অ্যাকাউন্ট থেকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন মানুষের কাছে টাকা দাবি করছে। ভারতের তথ্যপ্রযুক্তি আইনের ৬৬ (সি) ধারায় মামলা রেজিস্টি করেছে, এরই মধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্য অনুসারে, গত ১৬ ফেব্রুয়ারি স্টাইলিশ প্রণয় বিদ্যা বালানকে জানান, হোয়াটসআপ নম্বর ৮১০০৫২২৯৫৩ থেকে মেসেজ দিয়ে বলা হয়, আলোচনার মাধ্যমে তাকে কাজের সুযোগ দেওয়া হবে।

পরে প্রণয় বিদ্যা বালানের সঙ্গে যোগাযোগ করলে এ অভিনেত্রী জানান, এ নম্বর তার নয়। গত ১৭ ও ১৯ ফেব্রুয়ারি আরো কয়েকজন ব্যক্তি বিদ্যা বালানকে জানান, তার নামে ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে।

বিদ্যা বালান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নিয়ত’। ২০২৩ সালের ৭ জুলাই মুক্তি পায় এটি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেন রাম কাপুর, রাহুল বোস, অমৃতা পুরি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।