ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রকিবকে ফিরে পেতে চান না মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
রকিবকে ফিরে পেতে চান না মাহি

স্বামী রকিব সরকারের সঙ্গে কিছুদিন আগেই বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি। বর্তমানে তারা আলাদা থাকছেন।

শিগগিরই বিচ্ছেদের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করবেন বলে জানিয়েছেন মাহি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রকিব জানান, গত বছরের জুন থেকে তারা আলাদা থাকছেন। আর তিনি সংসার টিকিয়ে রাখার বহু চেষ্টাও করেছেন।

এর মাঝেই মাহির ইঙ্গিত- রকিবকে আর ফিরে পেতে চান না তিনি। রোববার (০৩ মার্চ) মাহি তার ফেসবুকে ভালোবাসা দিবসের পুরোনো একটি রিল শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে, সাগরপাড়ে মোটরসাইকেলে ঘুরে বেড়াচ্ছেন রকিব-মাহি। রোমান্টিক সেই মুহূর্তের ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’ সিনেমার ‘তুম জো আয়ে জিন্দেগি ম্যায়’ গানটি।

ক্যাপশনে মাহি লেখেন, আমাদের মাঝে সবকিছু শেষ হয়ে গেছে। আমি তোমাকে ফিরে পেতে চাই না। যদিও এই ভালোবাসা আমাদের ইতিহাসের অংশ হয়ে থাকবে। মৃত্যুর আগ পর্যন্ত তা স্মৃতি হিসেবে থেকে যাবে।

এদিকে বিচ্ছেদের বিষয়ে রকিব বলেছেন, মাহির পক্ষ থেকে যে সিদ্ধান্ত এসেছে, তা এখন ৯৯ ভাগই বিচ্ছেদের পথে। এক ভাগ নিয়ে আমি আশাবাদী। চেষ্টা করে যাচ্ছি, সংসারটা টিকিয়ে রাখতে। কারণ আমি মাহিকে বিয়ে করি পরিবারের অমতে। বিভিন্ন বাধা থাকা সত্ত্বেও তাকে ভালোবেসে বিয়ে করেছি।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। আর গেল ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিও বার্তায় রকিবের সঙ্গে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্তর কথা জানান এই চিত্রনায়িকা। এটি ছিল দুজনের দ্বিতীয় বিয়ে। তাদের সংসারে ফারিশ নামে এক ছেলে রয়েছে।

এর আগে, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। বিয়ের পাঁচ বছরের মাথায় ২০২১ সালের ২২ মে ভেঙেছে সেই সংসার।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।