ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কোথায় বসবে কৃতি-পুলকিতের বিয়ের আসর?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
কোথায় বসবে কৃতি-পুলকিতের বিয়ের আসর? পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা

দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন বলিউডের তারকা জুটি পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা। কিছুদিন আগে গুঞ্জন চাউর হয়, বাগদান সম্পন্ন করেছেন তারা।

সব গুঞ্জন পেছনে ফেলে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন পুলকিত-কৃতি।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, আগামী ১৫ মার্চ সাকপাকে বাঁধা পড়বেন পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা। হরিয়ানার আইটিসি গ্র্যান্ড ভারতে বসবে বিয়ের আসর।

আরও জানা গেছে, বুধবার (১৩ মার্চ) থেকে শুরু হয়ে বিয়ের অনুষ্ঠান চলবে ১৬ মার্চ পর্যন্ত। বিয়েতে বর-কনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন।

পুলকিত-কৃতির জন্ম দিল্লিতে। তাদের আত্মীয়-স্বজন এনসিআর এলাকায় বসবাস করেন। আর এজন্য বিয়ের ভেন্যু হিসেবে এটিকে বেছে নিয়েছেন তারা।

একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে বলেন, পুলকিত-কৃতি ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পরিকল্পনা করেছেন। কারণ বিশেষ দিনটি পরিবার ও বন্ধুদের সঙ্গে শেয়ার করতে চান। তাদের বিয়েতে বেশ কজন তারকা অতিথি থাকবেন। তারা হলেন ফারহান আখতার, শিবানি, জোয়া আখতার, আলী ফজল, রিচা চাড্ডা, লাভ রঞ্জন, রিতেশ সিধওয়ানি, মিকা সিং, বরুণ শর্মা।

২০১৪ সালে সালমান খানের রাখি বোন শ্বেতা রোহিরাকে বিয়ে করেন পুলকিত সম্রাট। কিন্তু বছর ঘুরতেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। ২০১৯ সাল থেকে কৃতির সঙ্গে প্রেম করছেন তিনি। ‘বীরে কি ওয়েডিং’, ‘পাগলপান্তি’, ‘তাইশ’র মতো সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পুলকিত-কৃতি।  

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।