ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সংসদ নির্বাচনে পরাজয়, এবার শিল্পী সমিতির নির্বাচনে মাহি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
সংসদ নির্বাচনে পরাজয়, এবার শিল্পী সমিতির নির্বাচনে মাহি!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে অংশ নেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। স্বতন্ত্র প্রার্থী হয়ে নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুরীর কাছে ভোটের লড়াইয়ে বড় ব্যবধানে পরাজয় হয়েছে এই অভিনেত্রীর।

শোনা যাচ্ছে, এবার আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন মাহি।  

একটি সূত্রে জানা যায়, মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল নেতৃত্বাধীন প্যানেল থেকে মাহি নির্বাচন করবেন। তবে এ বিষয়ে এখনও মাহি মুখ খুলেননি।  

শোনা যাচ্ছে, এবার নির্বাচনে ৩ টি প্যানেল হতে যাচ্ছে। ডিপজল-মিশা, সাধারণ সম্পাদক পদে নিপুনের একটি আর সভাপতি পদে ড্যানি সিডাক আরেকটি প্যানেল ঘোষণা দিয়েছেন।

আগামী ২৭ এপ্রিল সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ৪ মার্চ নির্বাচনের তপশিল ঘোষণা করে শিল্পী সমিতির নির্বাচন কমিশন।  

এদিকে, দ্বিতীয় বিয়ের পর রুপালি পর্দায় অনিয়মিত হয়ে পড়েন মাহিয়া মাহি। সেভাবে বড় বাজেটের কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। সংসার, রেস্তোরাঁ ব্যবসা আর রাজনীতি নিয়ে তুমুল ব্যস্ত হয়ে পড়েন তিনি।

একসময় কোল আলো করে আসে সন্তান ফারিশ। সন্তানকে নিয়েই রাজনীতির মাঠ চষে বেড়িয়েছিলেন নায়িকা। রাজনীতির আলোচনা থামতে না থামতেই সম্প্রতি দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সঙ্গেও বিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

মাহি আগেই জানিয়েছেন, এখন সন্তান ফারিশই তার পৃথিবী। আর সন্তানের জন্যই আবারও রুপালি পর্দায় ফেরার জোর প্রস্তুতি নিচ্ছেন ঢালিউডের এই নায়িকা। প্রতিদিনিই নতুন নতুন লুক নিয়ে হাজির হচ্ছেন তিনি, সেসব ছবি পোস্ট করছেন ফেসবুকে।

সম্প্রতি ভালুকায় একটি স্টেজ শোতেও দেখা গেছে তাকে। তবে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার ঘোষণা দেননি মাহিয়া মাহি।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।