ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজনীতিতে পাওলি, লড়বেন নারীর ক্ষমতায়নের পক্ষে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
রাজনীতিতে পাওলি, লড়বেন নারীর ক্ষমতায়নের পক্ষে! পাওলি দাম

ভারতের পশ্চিমবঙ্গের গ্ল্যামারদুনিয়া আর রাজনীতি ওতোপ্রোতভাবে জড়িত। শোবিজ তারকাদের বর্তমানে রাজনৈতিক ময়দানে অবাধ বিচরণ।

পাওলি দামকেও এবার দেখা যাবে রাজনীতিকের ভূমিকায়। তবে বাস্তব জীবনে নয়, পর্দায়।

শুরু হচ্ছে অরিত্র সেনের নতুন ওয়েব সিরিজ ‘জুলি’র শুটিং। এতে পাওলি ছাড়াও অন্যান্য মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক সেন, শ্রুতি দাস ও গৌরব চট্টোপাধ্যায়রা।

নারীর ক্ষমতায়নের কাহিনীর মুখ্য ভূমিকায় দেখা যাবে পাওলি দামকে। ‘কালী সিজন টু’র সাফল্যের পর আবার অরিত্র সেনের পরিচালনায় নতুন ওয়েব সিরিজ ‘জুলি’তে দেখা যাবে অভিনেত্রীকে।

মানব পাচারচক্রে জড়িয়ে যৌনপল্লিতে ঠাঁই পাওয়া ‘জুলি’র রাজনীতিতে ক্ষমতা দখলের লড়াইয়ের গল্প বলবে এই সিরিজ। ‘জুলি’র চরিত্রে অভিনয় করছেন পাওলি দাম। স্থানীয় নেতার মেয়ের বিরুদ্ধে তার লড়াই। এই চরিত্রে থাকছেন শ্রুতি দাস।

রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্রে দেখা যাবে কৌশিক সেনকে। সিবিআই অফিসারের ভূমিকায় থাকছেন গৌরব চট্টোপাধ্যায়। এছাড়াও ইন্টারেস্টিং চরিত্রে রয়েছেন অর্ণ মুখোপাধ্যায় ও সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়।

‘আড্ডাটাইমস’-এ এই ৭ এপিসোডের লিমিটেড সিরিজ প্রকাশ পাবে এই গ্রীষ্মেই। পরিচালক অরিত্র সেন জানালেন, ‘জুলি’র চোখ দিয়ে দেখা এই গল্প একটা অন্য পার্সপেক্টিভ যোগ করবে। সেই সঙ্গে প্রান্তিক মানুষদের মেনস্ট্রিম রাজনীতিতে নিজের জায়গা করে নেওয়ার যে লড়াই, সেটা দেখাতে চেয়েছি। এই প্রান্তিক মানুষদের মূলস্রোতে টিকে থাকা এবং ভেসে থাকার যে প্রতিদিনকার যুদ্ধ, সেটা দেখেছি। সেখান থেকেই ‘জুলি’র চরিত্রটা ডেভেলপ করেছি, যে কিনা আজকের দিনের দলীয় রাজনীতির সঙ্গে যুদ্ধ করতে পারবে।

অরিত্রর তত্ত্বাবধানে এই সিরিজের গল্প, কনসেপ্ট এবং চিত্রনাট্য তৈরি করেছেন অভ্র চক্রবর্তী, শান্তনু মিত্র নিয়োগী, অনুপ্রিয়া দত্ত, আরণ্যক চট্টোপাধ্যায়।

পাওলি জানান, ‘কালী’র পর অরিত্রর সঙ্গে আবার কাজের কথা হচ্ছিল। এই কনসেপ্টটা যখন শুনি, চরিত্রের গ্রাফটা আমার খুবই ভালো লাগে। একজন মূল সমাজ থেকে বিচ্যুত নারী তার নিজের অধিকারের জন্য লড়ছে, তার মতো আরও অনেক নারীর সম্মান এবং অধিকারের জন্য লড়াই করছে, সেটা আমার ভালো লেগেছে। একই সঙ্গে এমপাওয়ারিং এবং বহুস্তরীয় চরিত্র।

জানা গেছে, জুলির চরিত্রের তিন থেকে চার রকমের লুক আছে, যা খুব শিগগিরই সামনে আসবে। বাস্তব লোকেশনে শুটিং করতে পারবেন জেনে পাওলি খুবই উত্তেজিত।

ক্যামেরার দায়িত্বে থাকছেন বাসুদেব চক্রবর্তী। পরিচালক অরিত্র জানান, মিউজিকের দায়িত্বে রয়েছেন নবারুণ বোস। ‘জুলি’র শুটিং শুরু হচ্ছে মার্চের শেষ দিকে।  

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।