ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন দুই গান নিয়ে আসছেন মৌমিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
নতুন দুই গান নিয়ে আসছেন মৌমিতা মৌমিতা আফরোজ

বিন হাইয়ের ব্যানারে তৈরি হলো কণ্ঠশিল্পী মৌমিতা আফরোজের গাওয়া দুটি নতুন গান। গানের শিরোনাম ‘প্রেমের কন্টাক্টর’ ও ‘পাঙ্কু ছেলে’।

পপ ফিউশন টাইপের গান দুটিতে র‍্যাপ অংশে কণ্ঠ দিয়েছেন পিয়াস। আতিক আহমেদের কথায় গান দুটির সুর ও সংগীত পরিচালনা করেছেন অনিক সাহান।

গেল ২৬ ফেব্রুয়ারি শুটিং হয়েছে গান দুটির মিউজিক ভিডিওর। ‘প্রেমের কন্টাক্টর’ গানটিতে মডেল হয়েছেনে সাজ্জাদ চৌধুরী ও সুমনা আফরিন এবং ‘পাঙ্কু ছেলে’ গানটিতে মডেল হয়েছেন অনিক সাহান ও আনফি সিনহা।

মিউজিক ভিডিও দুটি নির্মাণ করেছেন এম এইচ রিজভী। কোরিওগ্রাফি করেছেন এ আর অলি। চিত্রগ্রহণে ছিলেন শিউল বাবু। গান দুটির সম্পাদনার কাজ চলছে এখন। শিগগিরই গান দুটি মুক্তি পাবে বিন হাই-এর ফেসবুক ও ইউটিউব চ্যানেলে।  

সংগীতশিল্পী মৌমিতা আফরোজ বলেন, এই সময়ের ট্রেন্ডের কথা মাথায় রেখে তরুণ প্রজন্মের ভালো লাগা ও বিনোদনের কথা ভাবনায় রেখে তৈরি হয়েছে গান দুটি। গানের কথা, সুর ও কম্পোজিশনের ভিন্নতা শ্রোতাদের আকৃষ্ট করবে বলে আমার বিশ্বাস।

নির্মাতা এম এইচ রিজভী বলেন, গান দুটির কথা, সুর ও সংগীতে এই চলতি সময়ের ট্রেন্ডকে ফলো করা হয়েছে। বেশ রিদমিক গান। তাই মিউজিক ভিডিওটি আমি সেভাবেই সাজানোর চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, কোরিওগ্রাফি, কালার আর চোখ ধাঁধানো সম্পাদনার কাজ দেখা যাবে ভিডিওতে। মৌমিতা যেমন ভালো গেয়েছেন, স্ক্রিনে শিল্পীদের রসায়ণও বেশ ভালো লেগেছে। আশা করছি সবার সম্মিলিত চেষ্টায় তৈরি মিউজিক ভিডিও দুটি ভালো লাগবে সবার।

বাংলাদেশ সময়: ২০০১ মার্চ ১৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।